চাঁপাইনবাবগঞ্জ সদর আ.লীগের নেতৃত্বে আজিজুর-নজরুল

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ: চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার বেলা ১১টায় শহরের পুরাতন ষ্টেডিয়ামে এ সম্মেলনের উদ্বোধন করা হয়।

সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আফসার আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, কেন্দ্রীয় কমিটির সদস্য বেগম আক্তার জাহান ও সাহাবুদ্দীন ফরাজি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক এমপি আব্দুল ওদুদ, সহ-সভাপতি ও সাবেক এমপি মু. জিয়াউর রহমান, সংরক্ষিত আসনের সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসী, সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমিন প্রমুখ।

এর আগে, বেলা  ১১টায়  জাতীয় সংগীত পরিবেশনার মধ্যদিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে এ সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মঈনুদ্দিন মন্ডল।

২য় অধিবেশনে কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে সভাপতি হিসেবে আজিজুর রহমান ও সাধারণ সম্পাদক পদে এ্যাডভোকেট নজরুল ইসলাম নির্বাচিত হন।

স্বাআলো/এসএ