চেয়ারম্যান পরিবারের সবাই অসুস্থ, মারা গেছে দুই কবুতর

জেলা প্রতিনিধি, ঠাকুরগাঁও: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে সাবেক ইউপি চেয়ারম্যান অপূর্ব কুমার রায়সহ তার পরিবারের সাতজন অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তার বাড়ির দুটি কুকুর অসুস্থ রয়েছে। মারা গেছে পালিত দুটি পায়রা। এ খবরে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার ভানোর ইউপির দুর্গাপুর গ্রামে আলোচিত ঘটনাটি ঘটে। অপূর্ব কুমার রায় ছাড়াও আহত হয়েছেন তার স্ত্রী মনজু রানী রায়, তার নাতি যুবরাজ, শুভ, প্রলয় মিথি ও বাড়ির কাজের লোক তৈল্য কুমার রায়। তাদের সবাইকে বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সের একটি মেডিকেল টিম উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুরে অপূর্ব কুমার রায়ের দুটি পালিত কুকুর অসুস্থ হয়ে পড়ে। পরে স্থানীয় চিকিৎসক ডেকে কুকুর দুটিকে ইনজেকশন দেয়া হয়। কিন্তু দুপুরে পরিবারের সবাই মিলে খাবার খেলে একে একে চেয়ারম্যানসহ অন্যরা অসুস্থ হয়ে পড়েন। এদিকে তাদের বাড়িতে থাকা পালিত দুটি পায়রার মৃত্যু হয়েছে। এ খবর ছড়িয়ে পড়ার পর এলাকায় তোলপাড় শুরু হয়েছে। এখন তাদের বাড়িতে কেউ ঘেঁষছে না। খবর পেয়ে রায় পরিবারের সবাইকে উদ্ধার করেছে একটি মেডিকেল টিম।

বালিয়াডাঙ্গী স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. আবু সাদাৎ রুপক বলেন, খাবারের পানি বা খাবারে চেতনানাশক কিছু খাওয়ানো হতে পারে। তাদের পর্যাপ্ত চিকিৎসা দেয়া হচ্ছে। শিগগিরই তারা বিপদমুক্ত হবেন।

বালিয়াডাঙ্গী থানার এসআই ইশাহাক আলী বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে।

স্বাআলো/ডিএম