সাপ্তাহিক ছুটি শেষে বাড়ি ফেরা হলো না শিক্ষা অফিস কর্মকর্তার

জেলা প্রতিনিধি, পটুয়াখালী: পটুয়াখালী ব‌রিশাল মহাসড়কের লেবুখালী ফে‌রিঘা‌টে রাস্তা পারাপা‌রের সময় যাত্রীবাহী বাসের চাপায় পথচারী পটুয়াখালী শিক্ষা অফিসের অফিস সহকারী সুলতান আহমদ (৫৬) নিহত হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১০মি‌নি‌টের সময় লেবুখালী ফেরিঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সুলতান বাউফলের নাজির পুর ছোট ডালিমা এলাকার বাসিন্দা। নিহত সুলতান আহমেদ দীর্ঘদিন ধ‌রে পটুয়াখালী শিক্ষা অফিসের অফিস সহকারী প‌দে কর্মরত ছিল।

দুমকী থানার ওসি মে‌হে‌দি হাসান জানান, নিহত সুলতানের পরিবার বরিশালে বসবাস করায় প্রতি বৃহস্পতিবার কাজ শেষ করে পরিবারের কাছে যাওয়া আসা কর‌তো। সেখান থেকে সাপ্তাহিক ছুটি শেষ হলে রবিবার থেকে অফিস করতো। প্রতি সপ্তাহের মত আজ বিকেলে অফিসের কাজ শেষ করে পরিবারের কাছে বরিশালের উদ্দেশ্যে পটুয়াখালী থেকে বাস যোগে রওনা করেন। লেবুখালী ফেরিঘাটে পৌঁছে যানজট দেখে বাস বদল ক‌রে ফেরির পল্টু‌নের কাছে যাবার পথে আলা‌মিন পরিবহন (ব‌রিশাল মে‌ট্রো ১১০০২১) না‌মের ব‌রিশালগামী বাসের চাপায় আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় পুলিশ ও স্থানীয়রা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতাল নিয়ে আস‌লে দা‌য়িত্বরত চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রেন।

পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (দুমকী সার্কেল)  ফারুক হোসেন জানান, বিকেলে ঘাটে বাসের চাপায় পথচারী আহত হয়। তাকে উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আল-আমিন পরিবহনের একটি বাস আটক করা হয়েছে। তবে ড্রাইভার বা হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি।

পটুয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. ওলিন্দ দাস জানান, আহত সুলতান‌কে হাসপাতা‌লে আনার অনেক আগেই তার মৃত্যু হয়েছে।

স্বাআলো/এসএ