চুয়াডাঙ্গায় বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে ৭ই মার্চ পালিত

জেলা প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গায় বিভিন্ন কর্মসুচির মধ্য দিয়ে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত হয়েছে । ডিসি সাহিত্য মঞ্চের মধ্যদিয়ে এ দিবস পালিত হয় ।

আজ শনিবার সকাল ১০টায় চুয়াডাঙ্গার ৭ই মার্চের কর্মসুচির মধ্যে ছিল বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছেলে মেয়েদের চিত্রাঙ্কণ প্রতিযোগীতা, তারপর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ই মার্চের ভাষণের উপর প্রতিযোগিতা ,আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী।

অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মুনিরা পারভিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার জাহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজাদুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুল হক বিশ্বাস, পৌর মেয়র ওবায়দুর রহমান চৌধুরী জিপু, চুয়াডাঙ্গা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কামরুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলাম মালিক প্রমুখ।

আলোচনা সভা শেষে ৭ই মার্চের ভাষণের উপর প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। শেষে শিশু একাডেমির পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানটির সার্বিক সঞ্চালনায় ছিলেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট হাবিবুর রহমান।

স্বাআলো/টিআই