ইসলামী বিশ্ববিদ্যালয়ে বাইক দুর্ঘটনায় আহত তিন শিক্ষার্থী

ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বেপারোয়া বাইক চালানোর ফলে দুর্ঘটনার কবলে পড়ে তিন শিক্ষার্থী আহত হয়েছে। আহত শিক্ষার্থীরা হলেন বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং তৃতীয় বর্ষের ইয়াসির আরাফাত, আইন বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী রেজওয়ান ছিদ্দিকী কাব্য এবং রাকিবুল ইসলাম রকি।

আজ রবিবার বিকাল সাড়ে চারটার দিকে বিশ্ববিদ্যালয়ের ডায়না চত্ত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ক্লাস শেষে সহপাঠীদের সাথে কুষ্টিয়া যাওয়ার জন্য বাসে উঠতে যায় আরাফাত। এ সময় রেজওয়ান ছিদ্দিকী কাব্য অপর দিক থেকে বেপরোয়াভাবে বাইক চালিয়ে আসে। এক পর্যায়ে বাইক নিয়ন্ত্রণ করতে না পেরে আরাফাতের গায়ে ধাক্কা দেয় কাব্য। এতে আরাফাতের ডান পা ভেঙ্গে যায়।  এছাড়া কাব্য এবং বাইকের পিছনে থাকা রকিও আহত হয়। পরে আহতদের বিশ্ববিদ্যালয় চিকিৎসা কেন্দ্রে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে আরাফাতের অবস্থা গুরুতর দেখে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শক্রমে তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মণ বলেন, আরাফাত গুরুতর আহত হওয়ায় তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে পাঠিয়েছি। বাইকটি ইবি থানায় জমা দিয়েছি। ক্যাম্পাসে বেপরোয়াভাবে বাইক না চালানোর জন্য বার বার সতর্ক করা হয়েছে। কিন্তু এর কোন পরোয়া করছে না শিক্ষার্থীরা। এ ব্যাপারে আমরা প্রশাসনিকভাবে সর্বোচ্চ ব্যবস্থা নিব।

স্বাআলো/এসএ