ভাগনীকে আদরে ভরিয়ে দিলেন সালমান (ভিডিও)

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার সালমান খানের জন্মদিনেই জন্ম নিয়েছে তার বোনের মেয়ে আয়াত। এটাই ছিল তার জন্মদিনের সেরা উপহার। তাই মামা-ভাগনীর সম্পর্কটাও অত্যন্ত মধুর। সম্প্রতি ভাইজানের ছোট্ট ভাগনীকে আদর করার মোহনীয় একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক মাধ্যমে।

নিজের মেয়ের মতোই ভাগনী আয়াতকে আদরে ভরিয়ে দিচ্ছেন সালমান খান।  ছোট্ট শিশুটির মুখে মুখ দিয়ে চুমু খাচ্ছেন, তাকে আদরে ভরিয়ে দিচ্ছেন সল্লু।  ইনস্টাগ্রামে এমনই একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন সালমান খান নিজেই।

ভাইজানের পোস্ট করা ভিডিওতে দেখা যায়, শুধু তিনিই যে ছোট্ট আয়াতকে চুমু দিচ্ছেন তা নয়, আয়াতও যেন তার মামাকে আদরে ভরিয়ে দিতে চায়। ইতোমধ্যেই সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে সালমান ও ভাগনী আয়াতের সুন্দর এই ভিডিওটি।

আরো পড়ুন>>> কি কারণে বিয়ে করেননি, জানালেন সালমান খান

সালমান খান নিজে বিয়ে করেননি, বাবা হননি, তাতে কী আসে যায়! ভাই-বোনের সন্তানদেরই সন্তানের মতো স্নেহ করেন তিনি।

গত বছরের ২৭ ডিসেম্বর সালমান খানের জন্মদিনেই দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন তার আদরের বোন অর্পিতা। এই সন্তানকে তিনি ভাইজানের জন্মদিনের উপহার হিসেবে দিয়েছেন বলেই জানিয়েছিলেন তিনি। তাই অর্পিতার মেয়ে অর্থাৎ ভাগনী আয়াত যে সালমানের কতটা কাছের হবে তা আলাদা করে না বললেও চলে। তবে শুধু আয়াতই নয়, ভাগনে আহিলকেও সালমান যে কতটা ভালোবাসেন, তা সামাজিক মাধ্যমে ভেসে আসা নানান ছবি ও ভিডিওতে বহুবার উঠে এসেছে।

View this post on Instagram

We love you Mamu @beingsalmankhan

A post shared by Arpita Khan Sharma (@arpitakhansharma) on

স্বাআলো/এএম