জয়পুরহাট পৃথক স্থান থেকে একজন অজ্ঞাতসহ তিন জনের লাশ উদ্ধার

জেলা প্রতিনিধি, জয়পুরহাট: জয়পুরহাটে পৃথক স্থান থেকে একজন অজ্ঞাতসহ তিন জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। পৌর শহরের আরাফাত নগর, বাসস্ট্যান্ড এলাকার চেতনা মাদকাশক্তি নিরাময় কেন্দ্র ও আক্কেলপুরের একটি খাল থেকে লাশগুলো উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানান, বুধবার সকালে জয়পুরহাটের আক্কেলপুর গোপিনাথপুর মেলা সড়কের ভিকনি ব্রিজ এলাকায় রাস্তার ধারের একটি খাল থেকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ স্থানীয়রা দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

এলাকাবাসীর অভিযোগ, প্রতি বছর দোল পূর্ণিমা উপলক্ষে গোপিনাথপুর মেলা বসলে খুন, ডাকাতিসহ নানা অপরাধ বেড়ে যায়। এবারো মেলার সময় একই ঘটনা ঘটছে।

অপরদিকে, মঙ্গলবার রাতে জয়পুরহাট পৌর এলাকায় আরাফাত নগরে ভাড়াটিয়া আব্দুস সামাদের মেয়ে সরকারি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী তাজনুবা নাভিলা নীড়ের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এরপর আজ বুধবার সকাল ১০টায় শহরের ট্রাক টার্মিনাল চেতনা মাদকাসক্তি থেকে ঝুলন্ত অবস্থায় ইমরান হোসেন নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করে পুলিশ। কলেজছাত্র ইমরানের হাতে স্কুলছাত্রী নাভিলার নাম লেখা। থাকায় পুলিশের ধারণা প্রেম ঘটিত কারণে দুজনেই আত্মহত্যা হরেছে।

পুলিশ পৃথক স্থান থেকে মরদেহ তিনটি উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর আসল রহস্য জানা যাবে বলে জানায় পুলিশ।

স্বাআলো/টিআই