নববধূ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ২

জেলা প্রতিনিধি, নীলফামারী: নীলফামারীর ডোমারে নববধূ নিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টর ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে দুই বরযাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো পাঁচজন। মঙ্গলবার  রাতে ডোমার-দেবীগঞ্জ সড়কের পাগলাবাজার আমতলীতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার  পূর্ব বোড়াগাড়ীর জাহিদুল ইসলামের স্ত্রী রুনা বেগম (৪০) ও পানিয়াল ইসলামের স্ত্রী সখিনা বেগম (৫৫)।

আরো পড়ুন>>>  ট্রাক-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, এসআই নিহত

আহতরা হলেন, একই এলাকার আফিজারের স্ত্রী হামিদা বেগম (৫৫), মাইক্রোচালক আবদুল মজিদ (৩৫), জয়িতা আক্তার (১২), জান্নাত আক্তার (১০) ও লতিফা বেগম (২২)।  গুরুতর আহত হামিদা বেগম ও মাইক্রোচালক আবদুল মজিদকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

অন্য আহতরা জানান, দেবীগঞ্জ উপজেলার তিস্তারহাটে বিয়ে শেষে নববধূ নিয়ে বরযাত্রীর গাড়িবহর ডোমারে ফিরছিল। রাত ৯টার দিকে পাগলাবাজার আমতলীতে একটি ট্রাক্টরের সঙ্গে বরযাত্রীর গাড়িবহরের প্রথম মাইক্রোবাসটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে পাশের খাদে পড়ে ঘটনাস্থলেই রুনা বেগম মারা যান। পরে সখিনা বেগমও মারা যান। এলাকাবাসী পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে আহত পাঁচজনকে উদ্ধার করে ডোমার ও দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান, পুলিশ সুপারের নির্দেশে আহত সবার সাময়িক চিকিৎসা ব্যয় বহন করছে ডোমার থানা পুলিশ। রাতেই ঘাতক ট্রাক্টরটি আটক করা হয়েছে। তবে চালক পালিয়ে গেছেন। তাকে আটকের চেষ্টা চলছে।

স্বাআলো/এসএ/কে