দ্রুতগামী ট্রাকের ধাক্কায় দুমড়েমুচড়ে গেল বিআরটিসির বাস

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনায় দ্রুতগামী একটি ট্রাকের ধাক্কায় বিআরটিসির বাস দুমড়েমুচড়ে গেছে। এতে কমপক্ষে বাসের ১৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। তাদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার দুপুরে পাবনা-রাজশাহী মহাসড়কের মালিগাছা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আহত যাত্রীরা জানান, চাঁপাইনবাবগঞ্জ থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা ওই বিআরটিসি বাসটি (ঢাকা মেট্রো-ব ১১-৬৭৯০) পাবনা শহর থেকে ৫ কিলোমিটার দূরে মালিগাছায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী ট্রাক বাসটিকে সজোরে ধাক্কা দেয়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা একটি গাছে ধাক্কা খেলে বাসের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় বাসের ১৫ যাত্রীকে গুরুতর আহত অবস্থায় দ্রুত উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত তিনজনের পরিচয় জানা গেছে। এরা হলেন- আটঘরিয়া উপজেলার উত্তর জালালের ঢাল গ্রামের মৃত মজিদ মোল্লার ছেলে ও বাসের হেলপার মজনু মোল্লা (৪০), কুষ্টিয়ার কুমারখালী উপজেলার ভাটপাড়া গ্রামের আনোয়ার (৫৩) এবং রাজশাহীর পূর্ব দুর্গাপুরের তুষার ইমরান (২৬)। অন্যদের পরিচয় জানা যায়নি।

পাবনা সদর থানার ওসি নাসিম আহম্মেদ জানান, এলাকাবাসীর কাছ থেকে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে তাৎক্ষণিক পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করে।

স্বাআলো/এসএ