১৪ বছরের কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার

ডেস্ক রিপোর্ট: রাজধানীর বিমানবন্দর সংলগ্ন কাওলা এলাকায় ঝোপঝাড়ের ভেতর ১৪ বছরের এক কিশোরী সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে। শনিবার সকালে ওই কিশোরীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।

ওসিসি’র সমন্বয়ক ডা. বিলকিস বেগম বলেন, ধর্ষণের শিকার মেয়েটি শনিবার সকালে আমাদের এখানে এসেছে। তার ফরেনসিক করানো হয়েছে। প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ফরেনসিক রিপোর্ট পাওয়ার পর সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে কিনা জানা যাবে। বর্তমানে মেয়েটির শারীরিক অবস্থা স্বাভাবিক বলে জানান তিনি।

আরো পড়ুন>>> সায়মা ধর্ষণ ও হত্যার আসামির মৃত্যুদণ্ড

অসুস্থ কিশোরীটিকে হাসপাতালে নিয়ে আসে এক কিশোর। সে জানায়, ওই কিশোরীসহ তারা বিমানবন্দর রেলস্টেশনেই থাকে। রাত আড়াইটার দিকে স্থানীয় রাজুসহ তিন জন কিশোরীটিকে ডেকে কাওলার একটি ঝোপঝাড়ে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ করে। পরে সেসহ অন্যরা কিশোরীটিকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল, পরে সেখান থেকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির বাচ্চু মিয়া বলেন, সংঘবদ্ধ ধর্ষণের শিকার মেয়েটি হাসপাতালে ভর্তি রয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।

স্বাআলো/আ