করোনাভাইরাস সন্দেহে আরো একজন হাসপাতালে

রংপুর ব্যুরো: রংপুরের পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে ভর্তি করা হয়েছে। বর্তমানে ওই ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এদিকে করোনা ভাইরাস সন্দেহে আক্রান্ত রোগী হাসপাতালে হওয়ায় আতংকে পীরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সের অনেক রোগী পালিয়ে গেছে।

আজ মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার সাহা।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, গত দুই দিন ধরে প্রচন্ড জ্বর ও মেরুদন্ডের ব্যথায় (চেষ্ট পেইন) আক্রান্ত উপজেলা সদরের কলেজ পাড়ার ৩২ বছর বয়সী এক ব্যক্তি চিকিৎসার জন্য পীরগাছা বাজারের এক পল্লী চিকিৎসকের চেম্বারে যান। এসময় রোগিকে করোনা ভাইরাসে আক্রান্ত ওই চিকিৎসক বিষয় স্থানীয় চেয়ারম্যানকে জানান। পরে চেয়ারম্যান বিষয়টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষকে জানালে কর্তব্যরত মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার সাহা সোমবার সন্ধ্যায় চিকিৎসার জন্য যাওয়া ওই রোগিকে বাড়ি থেকে নিয়ে যান এবং করোনা কর্ণারের আইসোলেনশন বিভাগে ভর্তি করেন।

আরো পড়ুন>>> বাংলাদেশে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে ১০

মেডিকেল অফিসার ডাঃ অমিত কুমার সাহা বলেন, প্রাথমিকভাবে ওই রোগির উপসর্গগুলো দেখে করোনাভাইরাসে আক্রান্ত বলে সন্দেহ হওয়ায় ভর্তি করা হয়েছে। বিষয়টি উর্ধত্বন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। উর্ধ্বর্তন কর্তৃপক্ষের সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তি পদক্ষেপ নেয়া হবে।

স্বাআলো/এএম