চৌগাছায় মুজিববর্ষে হুইল চেয়ার পেল ১৮ প্রতিবন্ধী

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবসে ১৮ প্রতিবন্ধীকে হুইল চেয়ার প্রদান করা হয়েছে।

চৌগাছা উপজেলা প্রশাসন ও যশোর জেলা প্রতিবন্ধী কার্যালয়ের উদ্যোগে মঙ্গলবার বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বরে এই হুইল চেয়ার বিতরণ করা হয়।

হুইল চেয়ারপ্রাপ্ত প্রতিবন্ধীরা হলেন খড়িঞ্চা গ্রামের হিরা খাতুন, মাশিলার রাসেল আহাম্মেদ, হাজরাখানার কনক, ব্র্যাকপাড়ার লামিয়া, শিবনগরের আল-মামুন, কয়ারপাড়ার রাকবি হাসান, ঝিনাইকুন্ডুর ইমন হোসেন, চাঁদপাড়ার ছপুরা খাতুন ও মুন্নাক, মাঝালীর আসমা খাতুন, মালিগাতির তিতাস মন্ডল ও বিভাষ রায়, পলুয়ার মাছুরা খাতুন, আমেনা খাতুন, সাদিয়া ও রাশেদুল, বুড়িন্দিয়ার সরোয়ার হোসেন এবং কালিয়াকুন্ডি গ্রামের রাকিব হোসেন।

আরো পড়ুন>>>  যশোরে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপিত হচ্ছে

উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের সভাপতিত্বে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, সাবেক সভাপতি  শাহাজান কবীর, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহবায়ক দেবাশীষ মিশ্র জয়, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও চৌগাছা সদর ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, যুবলীগ নেতা ও চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা নারী ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি প্রমুখ।

স্বাআলো/এসএ/কে