নড়াইলে বিনামূল্যে চিকিৎসা সেবা উদ্বোধন

জেলা প্রতিনিধি, নড়াইল: ক্রিকেট তারকা মাশরাফি বিন মর্তুজা এমপি নড়াইল সদর হাসপাতালে অত্যাধুনিক কল্পোসকপি মেশিন এবং মুজিববর্ষ উপলক্ষে সদর হাসপাতালে মাসব্যাপি বিনা টিকিটে চিকিৎসা সেবা কার্যক্রমের উদ্বোধন করেছেন।

জাতীয় ক্রিকেট দলের সদ্য বিদায়ী সফল অধিনায়ক এমপি মাশরাফি আজ মঙ্গলবার দুপুরে অত্যাধুনিক এ মেশিন এবং চিকিৎসা কার্যক্রমের উদ্বোধন করেন।  এ সময়  তিনি বিভিন্ন ওয়ার্ড পরিদর্শন করেন এবং রোগি এবং করোনাভাইরাসের প্রস্তুতি সম্পর্কে খোঁজ খবর নেন। পরে হাসপাতাল ও প্রশাসনের কর্মকর্তাদের সাথে হাসপাতাল কনফারেন্স কক্ষে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর কেক কাটেন এবং করোনাভাইরাস প্রতিরোধে সভায় বক্তব্য রাখেন। মাশরাফী বিন মোর্ত্তজা এমপি, করোনাভাইরাস প্রতিরোধে প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জন প্রতিনিধি ও সকল স্তরের মানুষকে এগিয়ে আসার এবং সবাইকে সচেতনতার সাথে সর্তক থাকার অনুরোধ জানান।

সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আব্দুস সাকুরের সভাপতিত্বে, জেলা প্রশাসক আনজুমান আরা, নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. মসিউর রহমান বাবু এবং সদর হাসপাতাল নার্সিং এসোসিয়েশনের সভাপতি বিউটি পারভীন ডাক্তার, নার্সসহ স্বাস্থ্য সংশ্লিস্ট বিভাগের কর্মকর্তাগন  এ সময় উপস্থিত ছিলেন।

স্বাআলো/এএম