উপনির্বাচনে ধানের শীষের প্রচারণায় হামলা, বাড়িতে আগুন

সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সারিয়াকান্দিতে বিএনপির প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকিরের নির্বাচনী প্রচারণায় হামলা চালিয়েছে প্রতিপক্ষরা। এসময় সাতজন আহত হয়েছেন। হামলায় বিএনপি প্রার্থীর দুইটি মাইক্রোবাস দুইটি মোটরসাইকেল ভাংচুর করা হয়েছে। পরে বিএনপির এককর্মীর বাড়িতে হামলা চালিয়ে আগুন ধরিয়ে দেয়া হয়।

আজ বুধবার উপজেলার তাজুরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে ।

জানা গেছে, বগুড়া-১ আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী একেএম আহসানুল তৈয়ব জাকির বিএনপির নেতাকর্মীদের সাথে নিয়ে ধানের শীষের প্রচারণার জন্য বুধবার সকাল সাড়ে ১১টার দিকে চান্দিনা নোয়ারপাড়া এলাকায় পৌঁছালে নৌকা মার্কার একটি মোটরসাইকেলের বহর থেকে হামলা চালানো হয়। এসময় দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে তাঁতীদলের কেন্দ্রীয় আহবায়ক আবুল কালাম, হাটশেরপুর ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শাহিন রেজা, যুবদল নেতা আলেফ উদ্দিন এবং নয়ন মিয়া আহত হন।

এরপর দুপুর দেড়টায় তাজুরপাড়া গ্রামে ধানের শীষের পথসভা অনুষ্ঠিত হয়। পথসভা শেষ করে বগুড়ার পথে রওনা হওয়ার কিছুক্ষণ পর তাজুরপাড়া গ্রামে বিএনপি কর্মী বেলালের বাড়িতে হামলা চালিয়ে একটি খড়ের গাদায় আগুন ধরিয়ে দেয়া হয়। এসময় নৌকা ও ধানের শীষের কর্মী সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাঁধলে বিএনপি নেতা শাহীন, মোমিন এবং নৌকার সমর্থক রবিউল ইসলাম বাবুল, কেএম আজিজুল কবির রিপন আহত হন।

সারিয়াকান্দি থানার ওসি আল আমিন বলেন, ঐ এলাকায় দুপক্ষের মধ্যে অপ্রতিকর ঘটনা ঘটেছে। কোন পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে ।

স্বাআলো/ডিএম