নবম শ্রেণির ছাত্রীকে গণধর্ষণ

জেলা প্রতিনিধি, সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৫) দলবেঁধে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় চার যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার সন্ধ্যায় উপজেলার দবিরগঞ্জ বাজার এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

আরো পড়ুন>>> কিশোরীকে ধর্ষণের পর জ্বালিয়ে দেয়ায় যুবকের মৃত্যুদণ্ড

গ্রেফতারকৃতরা হল আব্দুল আলীম (২৮), আব্দুস সাত্তার (৩২), ফিরোজ (২০) ও হৃদয় শেখ (২০)।

সলঙ্গা থানার এস আই হুমায়ুন কবির বলেন, মেয়েকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে বুধবার দুপুরে ছয় যুবকের বিরুদ্ধে মামলা করেন স্কুলছাত্রীর বাবা। মামলার পর রাতভর অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করা হয়।

 হুমায়ুন কবির বলেন, কিছুদিন আগে আব্দুল আলীম নামে এক যুবকের সঙ্গে ওই স্কুলছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সম্পর্কের সূত্র ধরে ১৪ মার্চ সন্ধ্যায় স্কুলছাত্রীকে দবিরগঞ্জ বাজার এলাকায় ডেকে নেয় আলীম। সেখানে একটি বাড়িতে স্কুলছাত্রীকে আটকে রেখে ধর্ষণ করে আলীম।

এরপর আলীম তার বন্ধু সাত্তারকে ডেকে স্কুলছাত্রীকে তার হাতে তুলে দেয়। সাত্তার ওই ছাত্রীকে তুলে পাশের একটি বাগানে নিয়ে যায়। সেখানে আরো চার বন্ধুকে ডেকে স্কুলছাত্রীকে হত্যার হুমকি দিয়ে রাতভর গণধর্ষণ করে তারা পাঁচজন। পরে স্কুলছাত্রীকে ফেলে তারা পালিয়ে যায়। ওই রাতেই স্কুলছাত্রীকে উদ্ধার করে পরিবার। আতঙ্কে ও সম্মানের ভয়ে বিষয়টি গোপন রাখে পরিবারের লোকজন। খবর পেয়ে বুধবার সকালে স্কুলছাত্রীকে হাসপাতালে ভর্তি করে পুলিশ।

স্বাআলো/আ/কে