সাতক্ষীরায় ভাইয়ের হাতে ভাই খুন

জেলা প্রতিনিধি, সাতক্ষীরা : সাতক্ষীরার শ্যামনগরে জমি নিয়ে বিরোধে গফুর মোল্লা তার  আপন বড় ভাই আব্দুস সাত্তার মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিন জন। শ্যামনগর থানার ওসি নাজমুল হুদা এ তথ্য জানান।

আব্দুস সাত্তার মোল্লা উপজেলার ধুমঘাট চরাচকের বাসিন্দা। আহতরা হলেন, আব্দুস সাত্তার মোল্লার ছোট ভাই রশিদ মোল্লা, রশিদ মোল্লার ছেলে এনামুল ও এনামুলের স্ত্রী আয়শা খাতুন। তারা শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রশিদ মোল্লার জামাতা আনারুল ইসলাম জানান, তার শ্বশুররা তিন ভাই। এর মধ্যে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার সঙ্গে গফুর মোল্লার জমি জায়গা নিয়ে বিরোধ ছিল। বুধবার সকালে এ নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব হয়। বিকালে গফুর মোল্লা বহিরাগত লোকজন ভাড়া করে দেশী অস্ত্রশস্ত্র নিয়ে আব্দুস সাত্তার মোল্লা ও রশিদ মোল্লার ওপর হামলা চালায়। এতে চার জন আহত হন। তাদের তাৎক্ষণিকভাবে শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে আশঙ্কাজনক অবস্থায় রাত ১০টার দিকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে আব্দুস সাত্তারের মৃত্যু হয়।

ওসি নাজমুল হুদা জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স্বাআলো/টিআাই/কে