করোনাভাইরাস প্রতিরোধে মাঠে মাশরাফি

ডেস্ক রিপোর্ট: সংসদ সদস্য মাশরাফি বিন মোত্তুর্জা করোনাভাইরাস প্রতিরোধে নড়াইলে সচেতনামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।

আজ শুক্রবার তিনি জেলা ও পুলিশ  প্রশাসন, স্বাস্থ্য বিভাগ, জনপ্রতিনিধি ও সুশীল সমাজের প্রতিনিধিদের সাথে মতবিনিময় করেছেন।

নড়াইল জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডঃ সোহরাব হোসেন বিশ্বাস,  পুলিশ সুপার মোহাম্দ জসিম উদ্দিন পিপিএম (বার), সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) কাজী মাহবুবুর রশীদ, সদর হাসপাতালের তত্ত্বাধায়ক আব্দুর শাকুর, সরকারি কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, সাংবাদিক ও সুশীল সমাজের প্রতিনিধিরা।

আরো পড়ুন>>>  করোনাভাইরাস: ভারতে লাফিয়ে বাড়ছে আক্রান্ত-মৃত্যু

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আনজুমান আরা।

সভায় জানানো হয় জেলা নড়াইলে এ পর্যন্ত মোট ১০৯ জন হোম কোয়ারেন্টিনে আছে। করোনাভাইরাস বিস্তার প্রতিরোধে করণীয় নিয়ে আলোচনা ও কতিপয় সিদ্ধান্ত নেয়া হয়।

এর আগে বৃহস্পতিবার নড়াইল শহরের খাদ্য গুদামের শ্রমিক এবং বরাশুলা কওমী মাদরাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীদের সাথে মাশরাফি বিন মোত্তুর্জা করোনাভাইরাস প্রতিরোধ বিষয়ক সচেতনতামুলক প্রচার সভায় অংশ গ্রহণ করেন।

সভায় মাশরাফি বলেন, সারা পৃথিবীতে করোনাভাইরাস মহামারি আকার ধারণ করেছে। এটা নিয়ে আতঙ্কিত হবার কিছু নেই, এটাকে প্রতিরোধের জন্য চেষ্টা করা হচ্ছে এবং সকলে এ ভাইরাস প্রতিরোধের চেষ্টা করবেন, এটা প্রতিরোধের জন্য জন সচেতনতা তৈরী করতে হবে।

স্বাআলো/এসএ