জয়পুরহাটে করোনাভাইরাস সন্দেহে আইসোলেশনে ১

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে এক ব্যক্তিকে আইসোলেশনে রাখা হয়েছে।

আজ শুক্রবার তিনি জ্বর, কাশি ও গলা ব্যথা নিয়ে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন। এ সময় কর্তব্যরত ডাক্তাররা তার শরীরে করোনাভাইরাসের প্রাথমিক লক্ষণ দেখে আইসোলেশনে রাখার সিদ্ধান্ত নেন।

জানা গেছে, আজ শুক্রবার সকালে জ্বর, কাশি ও গলা ব্যথা নিয়ে ওই ব্যক্তি আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা নিতে আসেন। তার বাড়ি নওগাঁ জেলার বদলগাছি থানায়। তিনি প্রবাসী না হলেও তার প্রবাসী জামাতা দেলোয়ার হোসেন ওমান থেকে গত ২০ থেকে ২২ দিন আগে আক্কেলপুর উপজেলার তিলকপুর বাজারের নিজ বাড়িতে এসেছেন। তার জামাতার মাধ্যমে তিনি সংক্রমিত হতে পারে বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে।

এ ব্যাপারে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাধেশ্যম আগরওয়ালা বলেন, তার শরীরে করোনাভাইরাসের প্রাথমিক লক্ষণগুলো দেখা যাচ্ছে। তিনি করোনায় সংক্রমিত হতে পারেন বলে প্রাথমিকভাবে সন্দেহ করা হচ্ছে। এ কারণে তাকে পর্যবেক্ষণের জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নতুন ভবনে স্থাপিত আইসোলেশন ওয়ার্ডে রাখা হয়েছে।

স্বাআলো/এসএ