কোয়ারেন্টাইনে না থাকা দুইজন ও ৭ ব্যবসায়ীকে অর্থদণ্ড

জেলা প্রতিনিধি, বাগেরহাট: বাগেরহাটের চিতলমারী উপজেলায় হোম কোয়ারেন্টাইনে না থাকায় ওমান ফেরত দুই যুবককে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার মারুফুল আলম শনিবার বিকেলে  উপজেলার বড়বাড়ীয় ও চিংগুড়িতে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তাদের কে এ সাজা প্রদান করেছেন।

সদ্য ওমান ফেরত ওই  দুই যুবক হোম কোয়ারেন্টাইনে না থাকার অপরাধে তাদের এ জরিমানা করা হয়েছে এবং তাদেরকে ঘরে থাকতে বলা হয়েছে। অর্থদন্ড প্রাপ্তরা হলেন উপজেলার চরচিংগুড়ী গ্রামের এরশাদ শেখ (৩৫) এবং চর-বড়বাড়ীয়া গ্রামের আকাশ বৈরাগী (৪০)। এর মধ্যে আকাশকে ৫ হাজার এবং এরশাদকে ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

আরো পড়ুন>>বাগেরাটে ইয়াবাসহ মাদক বিক্রেতা আটক

অপরদিকে, ভোগ্যপন্যে মুল্যবৃদ্ধি ও অসৎ উপায় অবলম্বনের দায়ে বাগেরহাটের রামপাল উপজেলায় ৭ জন ব্যাবসায়ীকে ৫ হাজার টাকা করে মোট ৩৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রামপাল উপজেলা নির্বাহী অফিসার তুষার কুমার পাল জানান, শক্রবার বিকেলে উপজেলার ফয়লাহাটের ভাই ভাই অটো রাইচ মিলে নামী ব্র্যান্ডের বস্তায় ওই মিলের চাল ভরে বেশী দরে বিক্রি করার অপরাধে  মিল মালিক কে শোকজ করা হয়েছে।

স্বাআলো/এএম