রংপুরে সর্দি-জ্বর-শ্বাসকষ্ট নিয়ে আইসোলেশনে যুবক

রংপুর ব্যুরো: করোনা সন্দেহে এক যুবককে (২৮) রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ভর্তি করা হয়েছে।

আজ মঙ্গলবার সন্ধ্যায় জ্বর-সর্দি-শ্বাসকষ্ট নিয়ে ওই রোগী হাসপাতালে আসলে তাকে করোনা ইউনিটের আইসোলেশনে নেয়া হয়।

সেখানে হাসপাতালের বিশেষজ্ঞ চিকিৎসকরা তার চিকিৎসা চালিয়ে যাচ্ছেন। ওই যুবক নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার বাঁশবাড়ি গ্রামের বাসিন্দা।

স্থানীয় সূত্র জানায়, নারায়ণগঞ্জের একটি চাইনিজ কোম্পানিতে চাকরি করতেন ওই যুবক। ৬-৭ দিন আগে তিনি সেখান থেকে বাড়িতে যান। এরপর ৩-৪ দিন থেকে অসুস্থবোধ করলে মঙ্গলবার সন্ধ্যায় তাকে রমেকে ভর্তি করা হয়।

রংপুর জেলা করোনা প্রতিরোধ কমিটির সদস্য সচিব সিভিল সার্জন হিরম্ব কুমার রায় বলেন, জ্বর-সর্দি-কাশি নিয়ে ওই যুবককে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে।

রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক  আবুল কালাম আজাদ বলেন, ওই রোগীর জ্বর, কাশি ছিল। বর্তমানে একটু শ্বাসকষ্ট রয়েছে। তিনি করোনায় আক্রান্ত কি না সেটি নিশ্চিতভাবে বলা যাচ্ছে না। ওই রোগীকে করোনা ওয়ার্ডে নিয়ে চিকিৎসা দেয়া হচ্ছে। হাসপাতালের পরিচালক আইইডিসিআরের সাথে যোগাযোগ করছে। আইইডিসিআরের প্রতিনিধি দল রক্তসহ বিভিন্ন নমুনা নিয়ে ঢাকায় পরীক্ষা-নিরীক্ষা করে প্রতিবেদন দিলে জানা যাবে তিনি করোনায় আক্রান্ত কি না। আমরা চিকিৎসা চালিয়ে যাচ্ছি।

স্বাআলো/এসএ