চৌগাছায় প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় করোনাভাইরাস প্রতিরোধ ও সামাজিক সচেতনতা বৃদ্ধিতে স্থানীয় প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান শুরু হয়েছে।

বৃহস্পতিবার থেকে হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা, বাজারের দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ এবং নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদির দোকান ছাড়া সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার পাশাপাশি সামাজিক দূরত্ব নিশ্চিত করার লক্ষ্যে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর অভিযান শুরু হয়েছে।

উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম জানান প্রতিদিন সকাল ১০ টা থেকে দুপুর ১২ টা এবং বিকাল ৫টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত পর্যন্ত এই অভিযান চলতে থাকবে।

তিনি আরো বলেন, যে সকল প্রবাসী উপজেলায় ফেরত এসেছেন তারা ঠিকমতো হোম কোয়ারেন্টাইন এ আছেন কিনা সেটা নিশ্চিত করার পাশাপাশি বাজার মনিটরিং এবং সামাজিক দূরত্ব নিশ্চিত করতেই এ অভিযান চালু থাকবে। উপজেলাবাসীকে অযথা বাইরে ঘোরাঘুরি না করতে অনুরোধ করেন উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম।

চৌগাছা উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ ডঃ মোস্তানিছুর রহমান, উপজেলা নিবার্হী কর্মকর্তা জাহিদুল ইসলাম, পৌর মেয়র নুর উদ্দিন আল মামুন হিমেল, সহকারি কর কমিশনার ( ভূমি ভূমি) নারায়ণ চন্দ্র পাল, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ( ইউ এইচ এন্ড এফ পি ও) ডা. লুৎফর নাহার নাহার, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীবসহ সেনা ও পুলিশ সদস্যরা কয়েকটি গাড়িতে করে এ অভিযানে অংশ নেন।

স্বাআলো/এসএ