চৌগাছায় ঋষিপল্লীতে চাল-ডাল নিয়ে হাজির মাসুদ চৌধুরী

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরীর উদ্যোগে প্রায় ২০০ ঋষি পরিবার চাল-ডালসহ নিত্যপণ্য পেয়েছে।

শনিবার দুপুরে ফুলসারা ইউনিয়নের সলুয়া, আফরা ও জামিরা গ্রামের ঋষিপল্লীতে উপস্থিত হয়ে তিনি চাল, ডাল, আলু, সাবান, মাস্কসহ বিভিন্ন ধরনের সামগ্রী বিতরণ করেন। দিন মজুর এসব মানুষ হঠাৎ করেই চেয়ারম্যানের নিকট থেকে নিত্যপণ্য পেয়ে আপ্লুত হয়ে পড়েন।

জামিরা ঋষিপল্লীর বাসিন্দা বিমল দাস, গৌরী দাস, নিতাই দাস বলেন, আমরা করোনার কারণে সরকারের নির্দেশে ঘরেই বন্দি আছি। বাইরে বের না হতে পারাতে পরিবারের সদস্যদের নিয়ে চরম বিপাকে ছিলাম। হঠাৎ করেই চেয়ারম্যান সাহেবের এই অনুদান আমাদেরকে অনেক উপকার করেছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী বলেন, মাননীয় প্রধানমন্ত্রী করোনার বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করেছেন। এইযুদ্ধে জয়লাভ করতে হলে প্রত্যেককে ঘরে থাকা নিশ্চিত করতে হবে। এ কারণে আমি সমাজের নিন্মআয়ের মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এই পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবানদের অসহায় মানুষের পাশে দাড়ানো জরুরি বলে মনে করছি।

খাদ্য সামগ্রী বিতরণকালে স্থানীয় আওয়ামী লীগ নেতা সাইদুর রহমান পান্নু, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, ইউপি সদস্য আবুল কাশেম, ফুড ফর লাইফ স্বেচ্ছাসেবি সংগঠনের সদস্য মারুফ আহমেদ, আল আমিন, শরিফুল ইসলাম, চঞ্চল আহমেদ, রিয়াজ মাহমুদ, হিমেল প্রমুখ উপস্থিত থেকে সহযোগিতা করেন।

স্বাআলো/এসএ