করোনা মোকাবেলায় চৌগাছায় প্রতিরোধ কমিটি ও কল্যাণ তহবিল গঠন

চৌগাছা (যশোর) প্রতিনিধি: চৌগাছায় করোনাভাইরাস মোকাবেলায় একটি প্রতিরোধ কমিটি গঠন করা হয়েছে। একই সাথে একটি কল্যাণ তহবিল গঠন করা হয়েছে। আজ শনিবার চৌগাছা উপজেলা পরিষদ মিলনায়তনে ‘করোনা প্রতিরোধে করণীয়’ শীর্ষক মতবিনিময় সভা সভা থেকে এই কমিটি ও তহবিল গঠন করা হয়। প্রথম দিনেই তহবিলে প্রায় লাখ টাকা জমা পড়েছে।

স্থানীয় সংসদ সদস্যকে প্রধান উপদেষ্টা, উপজেলা চেয়ারম্যানকে উপদেষ্টা এবং উপজেলা নির্বাহী অফিসারকে সভাপতি করে উপজেলা করোনা প্রতিরোধ কমিটি গঠন ও দুঃস্থ, গরীব ও মেহনতী মানুষকে সহায়তা দিতে কল্যাণ তহবিল গঠন করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) ড. নাসির উদ্দিন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলামের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ ড. আনিসুর রহমান, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ও ফুলসারা ইউনিয়নের চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী।

অন্যান্যের মধ্যে যুগ্ম সাধারণ সম্পাদক ও জগদীশপুর ইউপি চেয়ারম্যান  তবিবুর  রহমান খান ও এসএম সাইফুর রহমান বাবুল, পৌর মেয়র নুরুদ্দিন আল মামুন হিমেল, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের আহ্বায়ক দেবাশীষ মিত্র জয়, ঝিকরগাছা উপজেলা ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহারসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানগন, বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তবৃন্দ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শরিফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম হোসেন, সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু, ঝিকরগাছা উপজেলা ছাত্রলীগ সভাপতি এহসানুল হাবিব শিপলু, পৌর কাউন্সিলর জিএম মোস্তফা, সাবেক কাউন্সিলর সিদ্দিকুর রহমান, সার্জেন্ট (অব) আতিয়ার রহমান উপস্থিত ছিলেন।

কল্যাণ তহবিলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এস হাবিবুর রহমান ও সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী তাৎক্ষণিকভাবে ২৫ হাজার টাকা করে, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক তবিবর রহমান খান ২১ হাজার ৫০০ টাকা, পাশাপোল ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক  অবাইদুল ইসলাম সবুজ ও স্বরুপদাহ ইউপি চেয়ারম্যান শেখ আনোয়ার হোসেন ১০ হাজার টাকা করে অনুদান জমা দেন ।

স্বাআলো/ডিএম