দুপুরে চাইলেন লকডাউন বিকালে আইভির মৃত্যুর গুজব

জেলা প্রতিনিধি, রানায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মৃত্যুর গুজব ছড়িয়েছে।  আজ রবিবার বিকেলে হঠাৎ করে তার মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে।

‘যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী মারা গেছেন’ বলে গুজব ছড়ানো হয়। বিষয়টি শুনে বিব্রত এবং ক্ষুব্ধ হয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

রবিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে মেয়র আইভী সাংবাদিকদের বলেন, মৃত্যুর গুজবের বিষয়টি নিয়ে আমি বিব্রত। কারা এটি ছড়িয়েছে? আমি তো নারায়ণগঞ্জে আমার বাড়িতেই আছি। আমি সম্পূর্ণ সুস্থ আছি।

তিনি বলেন, কে-বা কারা আমার মৃত্যু নিয়ে গুজব ছড়িয়েছে আমি জানি না। তবে এইমাত্র আমি মাগরিবের নামাজ শেষ করলাম। নামাজ শেষ করে শুনলাম আমি নিউইয়র্কে মারা গেছি। আলহামদুলিল্লাহ, আমি ভালো আছি, সুস্থ আছি। কেউ গুজবে কান দেবেন না।

অবশ্য এর আগে একই দিন দুপুরে করোনা পরিস্থিতি সামাল দিতে নারায়ণগঞ্জ সিটি এলাকা লকডাউন করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অনুরোধ জানিয়েছেন মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। এ বিষয়ে প্রধানমন্ত্রীসহ সংশ্লিষ্ট দফতরে অনুরোধ জানিয়ে চিঠি দিয়েছেন তিনি।

রবিবার সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আবুল আমিন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ অনুরোধ জানানো হয়। বিষয়টি নিশ্চিত করেছেন সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

ওই সময় সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, নগরে দ্রুতগতিতে বাড়ছে করোনা সংক্রমণ। এজন্য লকডাউন ও কারফিউ জারির জন্য প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ জানানো হয়েছে। অন্যথায় করােনা পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

স্বাআলো/ডিএম