মণিরামপুরে চাল উদ্ধার: সাংবাদিকদের সাথে কথা বলায় উপজেলা চেয়ারম্যানকে হত্যার হুমকি

মণিরামপুর (যশোর) প্রতিনিধি: যশোরের মণিরামপুর উপজেলা চেয়ারম্যান যুবমহিলালীগ নেত্রী নাজমা খানমকে হত্যার হুমকি দেয়া হয়েছে। রবিবার রাতে আওয়ামী লীগ নেতা জিএম মজিদের মোবাইল ফোন থেকে নাজমা খানমের ব্যক্তিগত মোবাইল ফোনে এ হুমকি দেয়া হয়। এ ঘটনায় নাজমা খানম নিরাপত্তা চেয়ে থানায় একটি জিডি করেছেন। 

৫৫৫ বস্তা সরকারি চাল উদ্ধারের ঘটনায় সাংবাদিকদের সাথে কথা বলায় তাকে হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যে পুলিশ এ বিষয়টি তদন্ত শুরু করেছে।

যশোর জেলা যুবমহিলালীগের সহ-সভাপতি উপজেলা চেয়ারম্যান নাজমা খানম জানান, রবিবার রাতে জিএম মজিদের মোবাইল ফোন (০১৭১২-৬৮০৯৭২) থেকে তার ব্যক্তিগত মোবাইলে ফোন করে সরকারি ৫৫৫ বস্তা চাল আটকের ঘটনায় একটি বেসরকারি চ্যানেলে সাক্ষাৎকার দেয়াকে কেন্দ্র করে তাকে অকথ্যভাষায় গালিগালাজের পর হত্যার হুমকি দেয়া হয়। এ ব্যাপারে জীবনের নিরাপত্তা চেয়ে নাজমা খানম ওই রাতেই মণিরামপুর থানায় একটি জিডি করেন তিনি।

অবশ্য সাবেক ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা জিএম মজিদ হত্যার হুমকি দেয়ার অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, টেলিভিশনে দেয়া সাক্ষাৎকারে তিনি মিথ্যা তথ্য উপস্থাপন করেছেন। তা নিয়ে তার সাথে কথা হয়েছে।

মণিরামপুুর থানার ওসি (তদন্ত) রফিকুল ইসলাম জানান, জিডির পর বিষয়টি তদন্তের জন্য এসআই আবদুর রহমানকে তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

এসআই আবদুর রহমান জানান, ইতিমধ্যে তদন্তকাজ শুরু করেছেন তিনি।