চৌগাছায় ত্রাণের অভাব নেই, আগামীকাল নামছে ভ্রাম্যমাণ মেডিকেল টিম

চৌগাছা (যশোর) প্রতিনিধি: করোনাভাইরাসে কর্মহীন হয়ে পড়া মানুষদের জন্য যশোরের চৌগাছায় গঠিত কল্যাণ তহবিলে এক হাজার ২০০ প্যাকেট খাদ্যসামগ্রী প্রদান করেছেন যশোর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা. নাসির উদ্দিন।

মঙ্গলবার বিকাল পাঁচটায় উপজেলা পরিষদ চত্বরে তিনি এই খাদ্য সহায়তা উপজেলা কল্যাণ তহবিলের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলামের নিকট হস্তান্তর করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপজলা কল্যাণ তহবিলের উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, সহকারি কমিশনার (ভূমি) নারায়ণ চন্দ্র পাল, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, আওয়ামী লীগ নেতা মাস্টার তসলিমুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন-অর-রশীদ ও প্রভাষক খালেদুর রহমান টিটো, উপজেলা ছাত্রলীগের সাধারণ
সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু প্রমুখ উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য অধ্যাপক ডা. নাসির উদ্দিন বলেন, আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে এই এক হাজার ২০০ প্যাকেট খাদ্যদ্রব্য কর্মহীন মানুষের জন্য উপজেলা কল্যাণ কমিটির নিকট হস্তান্তর করলাম। আমাদের খাদ্যের কোন অভাব নেই। একজন মানুষও না খেয়ে মারা যাবে না। শুধুমাত্র সামাজিক দূরত্ব বজায় রেখে ঘরে অবস্থান করেই করোনাভাইরাস থেকে বেঁচে থাকা যাবে। এজন্য সরকারি ও স্বাস্থ্য বিভাগের নির্দেশনা মেনে চলতে হবে।

তিনি বলেন, সরকারি নির্দেশনা মেনে ধর্মীয় কার্যাবলীও ঘরে পালন করতে হবে। আমরা সবাইকে সাথে নিয়েই করোনাভাইরাস মোকাবেলা করব। আমি আগামীকাল থেকে উপজেলায় একটি ভ্রাম্যমাণ মেডিকেল টিমের ব্যবস্থা করার পরিকল্পনা করেছি। সেখানে একজন মেডিকেল অফিসার ও একজন স্বাস্থ্য সহকারী ভ্রাম্যমাণ অ্যাম্বুলেন্সে করে গ্রামে গ্রামে সাধারণ রোগীদের চিকিৎসা দেবেন।

স্বাআলো/ডিএম