চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিতে গ্রামে গ্রামে এমপি নাসির উদ্দিন

চৌগাছা (যশোর) প্রতিনিধি: যশোরের চৌগাছায় সামাজিক দূরত্ব নিশ্চিত করতে গ্রামে গ্রামে গিয়ে প্রচারণা চালিয়েছেন যশোর-২ আসনের সংসদ সদস্য মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। আজ মঙ্গলবার উপজেলা প্রশাসনকে সাথে নিয়ে তিনি এই প্রচারণা চালান।

এসময় তিনি সাধারণ মানুষকে করোনা ভাইরাস মোকাবেলায় সামাজিক দূরত্ব বজায় রাখতে অনুরোধ করেন এবং সরকারি নির্দেশনা মেনে ঘরে থাকার আহবান জানান।

এছাড়া বিভিন্ন মসজিদে গিয়ে তিনি মুসল্লিদের ওয়াক্তিয় নামাজে সর্বোচ্চ পাঁচজন ও জুম্মার নামাজে ১০ জনের বেশি অংশ না নেয়ার আহবান জানান।

মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটা থেকে তিনি উপজেলার রোস্তমপুর বাজার, দক্ষিণ সাগর, মাড়ুয়া বাজার আড়পাড়া বাজার, দূর্গাপুর, সলুয়া বাজার, মালিগাতি ও রাণিয়ালি বাজারসহ বিভিন্ন গ্রামে গ্রামে এই প্রচারণা চালান। এসময় তিনি করোনাভাইরাস প্রতিরোধে সচেতনতামূলক লিফলেট, হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরণ করেন।

এর আগে সোমবার সন্ধ্যায় তিনি উপজেলার হাকিমপুর ইউনিয়নের হাজীপুর, মাঠচাকলা, পাতিবিলা ইউনিয়নের হায়াতপুর, পাশাপোল ইউনিয়নের পাশাপোল প্রভৃতি গ্রামে একইভাবে প্রচারণা চালান।

এসময় তার সাথে ছিলেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান, উপজেলা নির্বাহী অফিসার জাহিদুল ইসলাম, চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এসএম সাইফুর রহমান বাবুল, আওয়ামী লীগ নেতা মাস্টার তসলিমুর রহমান, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন-অর-রশীদ ও প্রভাষক খালেদুর রহমান টিটো, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক বিএম শফিকুজ্জামান রাজু প্রমুখ।

স্বাআলো/ডিএম