স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা, সৎ মামা আটক

জেলা প্রতিনিধি, কুষ্টিয়া: কুষ্টিয়ার খোকসার কাদিরপুরে অর্পিতা দাস পূজা (১৫) নামে এক স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে তার সৎ মামা।

মঙ্গলবার বিকেলে এই হত্যার ঘটনা ঘটে। ঘাতক সৎ মামা প্রদীপ দাসকে আটক করেছে পুলিশ। নিহত ওই স্কুল  ছাত্রী কাদিরপুর গ্রামের গৌতম কুমার দাসের মেয়ে।

স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যানা যায়, সম্পত্তির লোভে পূর্বপরিকল্পনা মোতাবেক মঙ্গলবার দুপুরে ভাত খাওয়া অবস্থায় অর্পিতা দাস পূজাকে হাতুড়ি দিয়ে মাথায় আঘাত করে হত্যা করে মামা প্রদীপ দাস।

নিহত ওই স্কুল ছাত্রী পূজার মা আট বছর আগেই মারা যান। ব্যবসায়ী বাবার বাড়িতে দাদীর কাছেই থাকতো সে। বাবার দ্বিতীয় স্ত্রী এবং শ্যালক প্রদীপ দাসের সম্পত্তির লোভে মঙ্গলবার দুপুরে এ হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে ধারণা স্থানীয়দের।

খোকসা থানার ওসি মজিবর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। নৃংশস এই হত্যাকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের সৎ মামা প্রদীপ দাসকে আটক করা হয়েছে।

ওসি জানান, ভুক্তভোগীদের সাথে কথা বলে ধারণা করা হচ্ছে, পূর্বপরিকল্পনা মোতাবেক সম্পত্তির লোভেই এ ঘটনা ঘটে থাকতে পারে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় খোকসা থানায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

স্বাআলো/এসএ