বরগুনায় করোনাভাইরাস আক্রান্তের সংখ্যা বেড়ে ১০

জেলা প্রতিনিধি, বরগুনা: বরগুনায় আরো একজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তার বাড়ি জেলার আমতলী উপজেলায়। তার বয়স ৩১ বছর। তিনি সদ্য নারায়ণগঞ্জ ফেরত। এ নিয়ে জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১০ জনে দাঁড়ালো। করোনায় আক্রান্ত হয়ে বরগুনায় এখন পর্যন্ত দুইজন মারা গেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, গত ১৬ এপ্রিল আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়। এরপর পরীক্ষা-নিরীক্ষা শেষে শনিবার রাত ১০টার দিকে তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। রবিবার করোনাভাইরাসে আক্রান্তের খবর এলাকায় ছড়িয়ে পড়ে। এতে এলাকায় মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

আমতলী উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. শংকর প্রসাদ অধিকারী বলেন, ১৬ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আউটডোর থেকে তার নমুনা সংগ্রহ করা হয়। ১৮ তারিখ রাতে তার নমুনা পরীক্ষার রিপোর্ট আমাদের কাছে আসে। এতে তাকে করোনায় আক্রান্ত বলে শনাক্ত করা হয়। আমরা আক্রান্ত ব্যক্তির বাড়ি লকডাউন করার জন্য উপজেলা প্রশাসনকে জানিয়েছি।

এ বিষয়ে বরগুনার জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ বলেন, আক্রান্ত ব্যক্তি ঢাকা থেকে এসেছেন। আমরা তার বাড়ি লকডাউন ঘোষণা করেছি।

স্বাআলো/এসএ