গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাবা ও দুই ছেলের মৃত্যু

জেলা প্রতিনিধি, পাবনা: পাবনার বেড়া উপজেলার শেখ পাড়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে বাবা ও দুই ছেলের মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তিনদিন চিকিৎসাধীন থাকার পর সোমবার মারা যান আবু শেখ (৭০) ও তার ছেলে কালাম শেখ (৪৫)। মঙ্গলবার আবু শেখের আরেক ছেলে কালু শেখ (৪০) মারা যান।

সকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান দগ্ধ কালু শেখ। সন্ধ্যায় তাকে দাফন করা হয়। বেড়া মডেল থানার ওসি শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ১৬ এপ্রিল বৃহস্পতিবার পাবনার বেড়া পৌর এলাকার শেখ পাড়া মহল্লার একটি বাসায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ওই দুজনসহ মোট ৬ জন গুরুতর দগ্ধ হন।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, আবু শেখের বাসার গ্যাসের চুলায় নতুন সিলিন্ডার লাগানোর সময় বিস্ফোরণ ঘটে। এ সময় আগুন নেভাতে গিয়ে আবু শেখ, তার দুই ছেলে কালাম শেখ ও কালু শেখ, নাতি লিখন (১৮), প্রতিবেশী আলহাজ শেখ (৩২) এবং গ্যাস সিলিন্ডার বিক্রেতা জাহাঙ্গীর আলম (৩৫) দগ্ধ হন।

তাদেরকে উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। সেখানে আবু শেখ ও তার দুই ছেলের অবস্থার অবনতি ঘটলে ওই দিনই তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে স্থানান্তর করা হয়। সেখানেই তিনদিন চিকিৎসাধীন থাকার পর আবু শেখ ও তার ছেলে কালামের মৃত্যু হয়। পরের দিন মঙ্গলবার আবু শেখের আরেক ছেলে কালু শেখ মারা যান।

স্বাআলো/এসএ