কিশোর বন্ধুর ছুরিকাঘাতে ২ জন খুন

চট্টগ্রাম ব্যুরো : কিশোর গ্যাংয়ের হাতে হত্যার শিকার হয়েছে শাহিন ও জাহেদ নামে দুই বন্ধু। চমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার রাত ২টার দিকে জাহেদ ও শুক্রবার সকাল ৮টার সময় শাহিনের মৃত্যু হয়।

স্থানীয় সূত্র জানায়, বুধবার সন্ধ্যার সময় পৌর সদরের দক্ষিণ মহাদেবপুর ভূঁইয়া পাড়ার রেল বিটে আড্ডারত ছিল কিশোরদের একটি গ্যাং। তারা সেখানে ধুমপান করছিল। এ সময় ইরফান (১৭) নামে একজনের মুখে সিগারেটের ধোয়ার ফু দেয় অপর জন। তাদের মধ্যে এ নিয়ে ঝগড়া ও হাতাহাতি হয়।

সীতাকুন্ড মডেল থানার ওসি ফিরোজ হোসেন মোল্লা বলেন, পরে বৃহস্পতিবার সন্ধ্যায় তাদের দুই জনের মধ্যে বিষয়টি মিমাংশা করে দেয়ার উদ্যোগ নেয় স্থানীয় এক বড় ভাই। সেই মতে তারা পুনরায় এক বৈঠকে মিলিত হয়। সেই বৈঠকে ইরফানের পক্ষে নিহত শাহিন ও জাহেদ যোগ দেন। শাহিন ও জাহেদের বৈঠকে যোগ দেয়া নিয়ে কাথাকাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষ বাধে। কিশোর গ্যাংয়ের ছুরির আঘাতে গুরুতর আহত হন ভূইয়া পাড়ার শাহিন (২০) ও আমিরাবাদের জাহেদ (২২)। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে চমেক হাসপাতালে ভর্তি করে।

চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই  আলাউদ্দিন বলেন, শাহিন ও জাহেদের পেটে ছুরির জখম নিয়ে রাতে হাসপাতালে ভর্তি হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তারা মারা যায়।

স্বাআলো/কে