সাড়ে ৫ হাজার ইমাম-মুয়াজ্জিন ও পুরোহিতের পাশে এমপি রাঙ্গা

রংপুর ব্যুরো: জাতীয় পার্টির মহাসচিব, বিরোধী দলীয় চীফ হুইপ ও রংপুর-১ গঙ্গাচড়া আসনের এমপি মশিউর রহমান রাঁঙ্গা’র কন্যা মালিহা তাসনিম জুঁই বলেছেন, মরণঘ্যাতি করোনাভাইরাসের প্রার্দুভাবে সারাবিশ্বসহ পুরো দেশ আজ থমকে গেছে। তবে একটি খুশির খবর হলো মহান আল্লাহর আশেষ রহমতে অন্যান্য দেশের চাইতে বাংলাদেশ অনেক ভালো আছে।

তারপরেও বাংলাদেশের মানুষজনকে সচেতন হতে হবে। আরো বেশী সর্তক থাকতে হবে। খুব জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাহিরে বের হওয়া যাবে না। তাছাড়াও কিছু সাবধানতা অবলম্বন না করলে আমাদের ক্ষতির মুখে পরতে হবে। আমি রাঙ্গা এমপি মেয়ে হয়ে আপনাদের পাশে দাড়িয়েছি। তাই গঙ্গাচড়াবাসীকে বলবো আপনারা সকলে সাবধানতা অবলম্বন করে চলবেন। এতে করে আপনি নিরাপদ থাকবেন, আপনার পরিবার নিরাপদ থাকবে।

এমপি কন্যা আরো বলেন, আপনাদের এমপি মশিউর রহমান রাঙ্গা আপনাদের পাশে সুখে-দুখে সব সময় ছিল। এখন রয়েছে। নিজস্ব তহবিল হতে যতটুকু সম্ভব আপনাদের উপহার হিসেবে খাদ্য সামগ্রী দিয়ে যাচ্ছেন।এজন্য আপনারা দেশের মানুষের জন্য, গঙ্গাচড়াবাসীর জন্য ও আমার বাবা রাঙ্গার জন্য দোয়া করবেন। পাশাপাশি আপনারা নিরাপদে বাড়িতে থাকুন। এমপির উপহার আপনাদের মাঝে পৌছে যাবে ইনশাল্লাহ।

শুক্রবার গঙ্গাচড়া উপজেলার বড়বিল ইউনিয়নের ইমাম, মুয়াজ্জিন ও পুরোহিতদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এরই মধ্য দিয়ে রংপুর-১ আসনের গঙ্গাচড়া উপজেলার লক্ষীটারি, নোহালী, গজঘন্টা, আলমবিদিতর, বেতগাড়ি, গঙ্গাচড়া সদর, বড়বিল, কোলকোন্দ, বেতগাড়ি, মর্ণেয়া ইউনিয়ন ও রংপুর সিটি কর্পোরেশনের ১ থেকে ৮ নং ওয়ার্ডের সাড়ে ৫ হাজার ইমাম-মুয়াজ্জিন, পুরোহিত ও পুজারিদের মাঝে রাঙ্গার উপহার হিসাবে খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম শেষ করলেন।

এসময় উপস্থিত ছিলেন গঙ্গাচড়া উপজেলা ভাইস চেয়ারম্যান সাংবাদিক সাজু আহমেদ লাল, রংপুর জেলা জাতীয় পার্টির সহ- সাধারন সম্পাদক খতিবর রহমান, গঙ্গাচড়া উপজেলা জাতীয় পার্টির আহবায়ক নুরুল আমিন, সদস্য সচিব আবুল কালাম আজাদ, রংপুর মহানগর জাতীয় যুবসংহতির সভাপতি ও এমপির পিএস শাহিন হোসেন জাকির, গঙ্গাচড়া উপজেলা ছাত্রসমাজের সভাপতি নুুরুল হুদা নাহিদসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন জাতীয় পার্টি, অঙ্গ ও সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

স্বাআলো/এসএ