পটুয়াখালী কোয়ারেন্টাইনে ৪ জনের করোনা পজেটিভ

জেলা প্রতিনিধি,পটুয়াখালী : পটুয়াখালীতে নতুন করে আজ বৃহস্পতিবার আরো ৪জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এদের মধ্যে বাউফল উপজেলায় ২জন এবং গলাচিপা উপজেলায় ২জন। এনিয়ে জেলায়  আক্রান্তের সংখ্যা ২৭। যার মধ্যে মারা গেছে ৩জন।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, বুধবার  রাতে প্রাপ্ত রিপোর্টে নতুন আক্রান্তের মধ্যে ২ জন মহিলা ও ২ জন পুরুষ। একজনের বাড়ি বাউফল উপজেলার বগা, আরেকজনের বাড়ি একই উপজেলার নওমালায় এছাড়া অপর দুই জনের বাড়ি গলাচিপা উপজেলার পাতাবুনিয়া    গ্রামে ।

স্থানীয় সূত্র জানায়, গত কয়েক দিন আগে ২০ জন নারায়নগঞ্জ থেকে বাউফলে আসার পথে বগা ফেরি ঘাটে তাদেরকে আটক করে কোয়ারেন্টাইনে রাখা হয়েছিল। তাদের নমুনা সংগ্রহ করে ঢাকা পাঠানোর পর ৪ জনের করোনা শনাক্ত হয়। এনিয়ে জেলায়  ২৭জন আক্রান্তদের মধ্যে অন্তত ১৯জন নারায়নগঞ্জ ফেরত।

নতুন করে গত ২৪ঘন্টায় আক্রান্তদের বাউফল উপজেলার কালাইয়া ইদ্রিস মোল্লা ডিগ্রি কলেজ, বাউফল সরকারি কলেজ ও বগা ডা. ইয়াকুব শরীফ ডিগ্রি কলেজে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে। তবে আক্রান্তরা এখন পর্যন্ত সুস্থ আছেন। আক্রান্তদের মধ্যে কালিশুরীর একজন বাদে বাকিরা সবাই নারয়নগঞ্জ থেকে এসেছেন।

স্বাআলো/কে