করোনাভাইরাসে মারা যাওয়া পুলিশ কর্মকর্তার জানাজা পড়ালেন এমপি

জেলা প্রতিনিধি, বরগুনা: করোনাভাইরাসে সংক্রমিত হয়ে মৃত্যুবরণ করা পুলিশ কর্মকর্তা আব্দুল খালেকের দাফন সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার রাত নয়টার দিকে মরহুমের নিজ বাড়ি বরগুনার বেতাগী উপজেলার ঝোপখালি গ্রামে তার দাফন সম্পন্ন হয়।

দাফনের আগে মরহুম আব্দুল খালেকের জানাজার নামাজ পড়ান বরগুনা-২ (পাথরঘাটা-বামনা-বেতাগী) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শওকত হাচানুর রহমান রিমন। জানাজা নামাজে অংশগ্রহণ করেন বরগুনার পুলিশ সুপার মারুফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার তোফায়েল আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহজাহান হোসেন, বেতাগীর উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিব আহসান, বেতাগী থানার  ওসি শাখাওয়াত হোসেন তপু প্রমুখ। এছাড়াও জানাজা নামাজে অংশগ্রহণ করেন মরহুমের স্বজনরা।

করোনাভাইরাসে সংক্রমিত হয়ে বৃহস্পতিবার ভোররাতে মৃত্যুবরণ করেন এএসআই আব্দুল খালেক (৩৬)। তিনি ঢাকার মিরপুরের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট এ কর্মরত ছিলেন। জানাজার নামাজ শেষে তার স্বজনরা মৃতদেহ দাফন করেন।

এরপর মরহুমের ছেলে মেয়ে এবং স্ত্রীসহ স্বজনদের সঙ্গে কথা বলেন এমপি ও এসপিসহ উপস্থিত পুলিশ ও প্রশাসনের কর্মকর্তারা। তারা মরহুমের স্বজনদের সান্ত্বনা দেয়ার পাশাপাশি বিপদ আপদসহ সবসময় তাদের পাশে থাকার প্রতিশ্রুতি দেন। এসময় মরহুমের পরিবারকে নগদ অর্থসহ খাদ্র সহায়তা প্রদান করা হয় বরগুনা জেলা পুলিশের পক্ষ থেকে।

স্বাআলো/এসএ