মেসে ঢুকে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা

ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ নগরীতে মেসে ঢুকে তৌহিদুল ইসলাম খান (২৪) নামে বিশ্ববিদ্যালয়ের এক শিক্ষার্থীকে ছুরিকাঘাতে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার ভোররাতে সাহরি খাওয়ার পর নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তৌহিদুল ইসলাম খান নেত্রকোনার আটপাড়া থানার রামেশ্বর এলাকার সাইদুল ইসলাম খানের ছেলে। তিনি ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের বিবিএ শেষ বর্ষের শিক্ষার্থী ছিলেন।

ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) আল-আমিন বিষয়টি নিশ্চিত করে জানান, ময়মনসিংহ নগরের একটি মেসে ঢুকে তৌহিদুলকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ সময় মেসটির মালিক টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তৌহিদুল উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, ঘটনাটি কেউ উদ্দেশ্য প্রণোদিতভাবে ঘটিয়েছে নাকি চুরি করার জন্য সেখানে গিয়ে তাকে ছুরিকাঘাত করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। সেই সঙ্গে হত্যায় জড়িতদের শনাক্ত ও আটক করতে কাজ করছে।

ত্রিশালের জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. উজ্জ্বল কুমার প্রধান বলেন, ইতোমধ্যে এ ঘটনায় ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করা হয়েছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী যেন ঘটনাটির সুষ্ঠু তদন্ত করে এবং সন্ত্রাসীদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত হয় সেজন্য বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে প্রয়োজনীয় প্রদক্ষেপ গ্রহণ করা হবে।

স্বাআলো/এসএ