বাগেরহাটের সহকারি মেডিক্যাল অফিসার মারা গেছেন

জেলা প্রতিনিধি, বাগেরহাট : বাগেরহাটের কচুয়া উপজেলা হাসপাতালের সহকারি মেডিক্যাল অফিসার ডা. মাহাবুবুর রহমান ষ্ট্রোকে ইন্তেকাল করেছেন। (ইন্নিালিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজেউন)। রবিবার সকাল ৯ টায় বাগেরহাট জেলা শহরের সরুই সরকারি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন করা হয়েছে। শনিবার বিকালে খুলনার বেসরকারী হাসপাতাল চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে যান।
কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মঞ্জুরুল আলম জানান, ডা. মাহাবুবুর রহমান গত ৭ মে দিবাগত রাতে নিজ বাসায় ষ্ট্রোক করেন। তাকে খুলনা ্র হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার চিকিৎসা হয় এবং হার্টে ১টি রিং ও বসানো হয়। এ অবস্থায় শনিবার সকালে তার অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে রাখা হয় সন্ধ্যার আগমুহুর্তে তিনি মারা যান।
তার এই অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক জানিয়েছেন কচুয়া হাসপাতালের আরএমও ডা. মনি শংকর পাইক, সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. আতাউল্লাহসহ কচুয়া হাসপাতালের সকল মেডিক্যাল অফিসার, সহকারি মেডিক্যাল অফিসার, নার্সসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
স্বাআলো/কে