তেলবাহী গাড়ি বিস্ফোরণ, চালকসহ নিহত ২

সিলেট ব্যুরো : সিলেটের দক্ষিণ সুরমায় পদ্মা ওয়েল কোম্পানির একটি তেলের লরি বিস্ফোরণে গাড়িচালক ও একজন ওয়ার্কশপ মালিক নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন গাড়িটির এক হেলপার।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে মহানগরের দক্ষিণ সুরমার কুচাই এলাকায় মা ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপের ভেতর এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওয়ার্কশপের মালিক কমর উদ্দিন (৩৬) ও গাড়ির চালক মনির উদ্দিন (৫০)। হতাহতদের উদ্ধার করে এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন দমকল বাহিনীর কর্মীরা।

স্থানীয়রা জানান, পদ্মা ওয়েল কোম্পানির একটি তেলের গাড়ি (ঢাকা মেট্রো চ-৪১-০২০৯) কুচাই এলাকায় স্থানীয় মা ওয়ার্কশপে নিয়ে ওয়েল্ডিং (ঝালাই) করার সময় আগুন ধরে যায়। এতে দুইজন নিহত জন। আরেকজন গুরুতর আহত হন। আহত ব্যক্তিকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে দক্ষিণ সুরমা ফায়ার স্টেশনের কর্মকর্তা রায়হান চৌধুরীর নেতৃত্বে দমকল বাহিনীর কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নেভান এবং মরদেহগুলো উদ্ধার করেন।

দমকল বাহিনীর কর্মকর্তা রায়হান চৌধুরী বলেন, গাড়ির ভেতরে মেরামত করতে গিয়ে ওয়েল্ডিংকালে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে দুর্ঘটনায় একজনের মরদেহ গাড়ির বাইরে ছিটকে পড়ে। আরেকজনের মরদেহ গাড়ির ভেতর থেকে বের করা হয়।

মোগলাবাজার থানার ওসি আখতার হোসেন বলেন, পদ্মা ওয়েলের গাড়িটি মেরামত করতে গিয়ে ওয়েল্ডিং করার সময় বিদ্যুতের শর্ট সার্কিট থেকে এ দুর্ঘটনা ঘটে। এছাড়া গাড়িতে গ্যাস জমেছিল বলে ধারণা করা হচ্ছে।

স্বাআলো/এসএ