আক্কেলপুরে জনতার হাতে ভুয়া পুলিশ আটক

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি: জয়পুরহাটের আক্কেলপুরে চাঁদবাজি করার সময় মেহেদী হাসান (২৫) নামের এক যুবককে আটক করা হয়েছে। আজ শনিবার দুপুরে উপজেলার তিলকপুর বাজার থেকে তাকে আটক করা হয়।  সে পুলিশ সেঁজে চাঁদাবাজি করছিলো।

থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শনিবার দুপুরে নওগাঁ জেলা রানীনগর উপজেলার কামতা গ্রাম থেকে ধান কাটার কয়েকজন শ্রমিক কাজ শেষ করে একটি পিকআপ ভ্যানে নিজ এলাকা নীলফামারী জেলার ডোমারের উদ্দেশ্যে রওনা হন। পথে উপজেলার তিলকপুর বাজারে তিন যুবক নিজেদের পুলিশ পরিচয় দিয়ে শ্রমিকদের পথরোধ করে লকডাউনে কোথায় যাওয়া হচ্ছে তা জানতে চায়। শ্রমিকরা পরিচয় দিলেও তাদের কাছ থেকে জোর পূর্বক টাকা আদায় করে। এতে স্থানীয়দের সন্দেহ হলে জিজ্ঞাসাবাদ করলে তাদের মধ্যে দুইজন দৌঁড়ে পালিয়ে যায়। এসময় ভুয়া পুলিশ মেহেদী হাসানকে (২৫) স্থানীয়রা আটকে রেখে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে থানায় নেয়।

আক্কেলপুর থানার ওসি আবু ওবায়েদ বলেন, এ বিষয়ে থানায় মামলা হয়েছে। তার সাথে থাকা পুলিশ লিখা স্টিকারযুক্ত লাল রংয়ের একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়েছে। পালিয়ে যাওয়া দুই জনকে আটকের চেষ্ট চলছে।

স্বাআলো/ডিএম