এক যুবককে কুপিয়ে হত্যা মামলায় ২১ আসামি গ্রেফতার

জেলা প্রতিনিধি, নড়াইল : এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্বশত্রুতার জের ধরে নড়াইল সদর উপজেলার কামালপ্রতাপ গ্রামে শাফিয়ার মোল্যা শাফি নামে এক যুবককে বেপরোয়াভাবে কুপিয়ে হত্যা মামলায় ২১ আসামিকে গ্রেফতার করেছে সদর থানা ও ডিবি পুলিশ।

শনিবার নড়াইল পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিং এ পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার) জানান, গত ১৩ মার্চ শুক্রবার রাতে কামালপ্রতাপ বাজারের খুরশীদের চায়ের দোকানের সামনে এ নিহতের এ ঘটনা ঘটে। নিহত শাফি ওই গ্রামের বজলু মোল্যার ছেলে। এ ঘটনায় নিহতের ভাই সোহাগ মোল্যা ২৯ জনসহ অজ্ঞাত ৭/৮ জনকে আসামি করে নড়াইল সদর থানায় ১৫/৩/২০২০ তারিখে (মামলা নং-১৬) মামলা দায়ের করা হয়। আসামিগন দীর্ঘদিন পলাতক থাকায় বর্তমান পরিস্থিতিতে কোথায় অবস্থান না করতে পারায় এবং পুলিশের প্রতি বিশ্বাস ও আস্থার সম্পর্ক সৃষ্টি হওয়ায় এর মধ্যে ২১ জন আসামি আজ শনিবার নড়াইল সদর থানায় হাজির হলে, সদর থানা পুলিশ ও ডিবি তাদের হেফাজতে নিয়ে গ্রেফতার করে।

উল্লেখ্য, কামাল প্রতাপ গ্রামের বিদ্যুত জমাদ্দার ও বাবুল শেখের মধ্যে স্থানীয় আধিপত্য নিয়ে দীর্ঘ দিন বিরোধ চলে আসছিলো। শাফি কামালপ্রতাপ বাজারে একটি চায়ের দোকানে বসে ছিল। প্রতিপক্ষ বিদ্যুত জমাদ্দারের লোকজন ধারালো অস্ত্র দিয়ে শাফিকে বেপরোয়াভাবে কুপিয়ে ফেলে রেখে চলে যায়। এসময় স্থানীয় লোকজন ও শাফির পরিবারের লোকজন তাকে উদ্ধার করে নড়াইল সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্বাআলো/এসএ