তামিমের আড্ডার ‘সারপ্রাইজ’ অতিথি কোহলি

স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ঘরবন্দি জীবন কাটছে বেশিরভাগ মানুষের। এ অবস্থায় বন্ধ হয়ে গেছে মাঠের খেলাধূলাও। দেশের ক্রীড়ামোদিদের জন্য এই সময়কে উপভোগ্য করে তুলতেই বৈচিত্র্যময় ফেসবুক লাইভ আড্ডায় আসছেন টাইগারদের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

নিজের সেরা দিনে যেমন সেরা সেরা বোলারদের বলে দুর্দান্ত সব শট উপহার দেন, এবার কথার জাদুতেও ভক্ত-শ্রোতাদের মুগ্ধ করে চলেছেন ঘরবন্দি তামিম। দেশের সাবেক-বর্তমান ক্রিকেটারদের সাথে ফেসবুক লাইভে আড্ডায় নানা বিষয় বের করে আনার পর বিদেশি ক্রিকেটারদের সাথেও আড্ডা শুরু করেছেন তিনি।

সবার আগে দক্ষিণ আফ্রিকান ক্রিকেটার ফাফ ডু প্লেসি আসেন তামিমের ফেসবুক লাইভে। এরপর আসেন ভারতীয় তারকা রোহিত শর্মা। এবার তার এ আড্ডার ‘সারপ্রাইজ’ অতিথি হিসেবে আসছেন ভারতীয় ক্রিকেটের সুপারস্টার বিরাট কোহলি। শনিবার রাতে অফিসিয়াল ফেসবুক পেজ থেকে এ আড্ডার বিষয়টি নিশ্চিত করেন তামিম।

ক্যাপশনে ‘সারপ্রাইজ, সারপ্রাইজ’ লিখে সেই সাথে কোহলি ও তার নিজের ছবি পোস্ট করে তিনি জানান, আগামীকাল ১৮ মে, সোমবার রাত সাড়ে ১০টায় তামিমের অফিসিয়াল ফেসবুক পেজে লাইভ আড্ডায় থাকবেন বিরাট কোহলি। ইতোমধ্যে এ পোস্টটিতে ১ লাখ ১৮ হাজারের বেশি রিঅ্যাক্ট পড়েছে। সেইসাথে ১৩ হাজারের বেশি কমেন্ট ও ৬ হাজারের বেশিবার শেয়ার হয়েছে পোস্টটি।

স্বাআলো/এসএ