নড়াইলে আ.লীগ নেতার ঈদ উপহার বিতরণ

জেলা প্রতিনিধি, নড়াইল : প্রাকৃতিক দুর্যোগের মধ্যেও ঈদ উপহার খাদ্য সামগ্রী বিতরণে ব্যস্ত সময় পার করছেন নড়াইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান নিজাম উদ্দিন খান নিলু। তিনি তার ব্যক্তিগত তহবিল থেকে ঈদ উপহার হিসাবে করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছেন।

বুধবার শহরের কুড়িগ্রামের নিজ বাসভবন থেকে নিজাম উদ্দিন খান নিলু জেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীদের মাধ্যমে করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় হত দরিদ্র ২০০০ পরিবারের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে বিতরণের জন্য তাদের কাছে হস্তান্তর করা হয়।

এ আগে তিনি ৫০০ মানুষের মাঝে ৩০০ শাড়ি ২০০ লুঙ্গি বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার প্রকাশনা বিষয়ক সম্পাদক বোরহান আহম্মেদ রাজু, জেলা আওয়ামী লীগের সদস্য ইঞ্জিঃ খসরুল আলম পলাশ, পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য ও গণশিক্ষা বিষয়ক সম্পাদক আনিছুর রহমান, ছায়ানট ও ললিতা একাডেমির সহ-সভাপতি ইউনুচ, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি নাঈম ভূ্ইয়া, তুষার শেখ প্রমুখ।

 নিজাম উদ্দিন খাঁন নিলু বলেন, দুর্যোগ করোনায় বিশ্ব এখন স্তব্ধ হয়ে গেছে বাংলাদেশও এর বাইরে নয়। আমাদের সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয়ভাবে দেশের মানুষকে সেবা দেয়ার জন্য সরকারিভাবে অনুদান দেয়ার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে সাড়া দিয়ে বাংলাদেশ স্বাধীন করেছিল বাংলার দামাল ছেলেরা। তবে তখন ছিলো দৃশ্যমান শত্রু, বর্তমানে অদৃশ্য শত্রু করোনাভাইরাসের বিরুদ্ধে শেখ হাসিনার নির্দেশে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সিভিল প্রশাসন সব মানুষের সেবার জন্য কাজ করে যাচ্ছেন।

স্বাআলো/এসএ/কে