চৌগাছায় ‘আমরাই আগামী’র ঈদ উপহার বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় ‘আমরাই আগামী’ স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

চলমান করোনা পরিস্থিতিতে সবচেয়ে বিপর্যস্ত হয়ে পড়েছে খেটে খাওয়া মানুষ। এসব মানুষের ঈদ উদযাপনের কথা ভেবে সংগঠনের স্বেচ্ছাসেবকরা পৌর এলাকার ইছাপুর, নিরিবিলিপাড়া, বাকপাড়া, কুঠিপাড়া ও উপজেলার কয়ারপাড়ায় ৫০ টি পরিবারে এ উপহার সামগ্রী বিতরণ করে। মঙ্গল ও বুধবার সংগঠনটির স্বেচ্ছাসেবীরা এই উপহার সামগ্রী পরিবারগুলোর বাড়ি বাড়ি পৌছে দেয়।

ঈদ উপহার সামগ্রী হিসেবে দেয়া হয় সেমাই, চিনি, নুডলস, সাবান ও শ্যাম্পু।

‘আমরাই আগামী’র একজন কর্মী বলেন, চলমান করোনা পরিস্থিতিতে এটা আমাদের ৪র্থ প্রোগ্রাম। এর আগে খ্যাদ্য সামগ্রী বিতরণ, ফ্রি সবজি বিতরণ ও জীবাণুনাশক স্প্রে করা হয়েছে।  ভবিষ্যতে এ ধরনের সেবামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। ঈদের পরে আরো মানুষকে সহায়তা করা হবে। ঈদ উপহার বিতরণের সময় সংগঠনটির পক্ষ থেকে সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে আহব্বান জানানো হয় এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানানো হয়।

স্বেচ্ছাসেবী কলেজ শিক্ষার্থীদের সংগঠন ‘আমরাই আগামী’ দির্ঘদিন ধরে চৌগাছায় পরিস্কার-পরিচ্ছন্ন কর্মসূচি, ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে দরিদ্র মানুষদের চিকিৎসা সহায়তাসহ নানামূখী কর্মসূচি পালন করে আসছে।

স্বাআলো/এসএ/কে