চাঁপাইয়ে ঈদের প্রধান জামাত হবে সকাল সাড়ে ৭টায়

জেলা প্রতিনিধি, চাঁপাইনবাবগঞ্জ :মুসল্লীদের ভিড় এড়াতে চাঁপাইনবাবগঞ্জ জেলা শহরসহ উপজেলার বিভিন্ন মসজিদে একাধিক ঈদের জামাত করার নির্দেশনা প্রদান করেছে স্থানীয় প্রশাসন।

চাঁপাইনবাবগঞ্জে এবার ঈদের প্রধান জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায় জেলা শহরের কেন্দ্রীয় কোর্ট জামে মসজিদে। সেখানে ২য় জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৮টায় এবং ৩য় জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৯টায়।

অন্যদিকে পুরাতন জেলখানা সেন্ট্রাল জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে সকাল সাড়ে ৭টায়।

টাউন জামে মসজিদে সকাল পৌণে ৭টায়, সকাল সাড়ে ৭টায় এবং সকাল ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। সকাল ৮টায় অনুষ্ঠিত হবে ঝিলিম রোডস্থ বাইতুন নূর জামে মসজিদে ঈদের জামাত।

ফকিরপাড়া জামে মসজিদে সকাল সাড়ে ৭টায়, সকাল সোয়া ৮টায় এবং ৯টায় এবং মাঝপাড়া ছয় গম্বুজ জামে মসজিদে সকাল ৮টায় ১টি ঈদের নামাজ ও শংকরবাটি জামে মসজিদে সকাল সাড়ে ৭টায় এবং সাড়ে ৮টায় ঈদের জামাত অনুষ্ঠিত হবে। বটতলাহাট জামে মসজিদে সকাল পৌণে ৮টায় এবং সকাল পৌণে ৯টায়, সকাল ৮টায় এবং সকাল সাড়ে ৮টায় শাহীবাগ জামে মসজিদে ঈদের জামাত অনুষ্ঠিত হবে।

ফুড অফিস জামে মসজিদে সকাল ৮ টা ও ৯টায় দু’টি জামাত অনুষ্ঠিত হবে। তবে, কোন কোলাকুলি ও করমর্দন করা যাবে না এবং দূরত্ব বজায় রেখে নামাজ আদায় করার নির্দেশনা রয়েছে বলে জানান ইসলামিক ফাউন্ডেশন চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক আবুল কালাম জানান।

স্বাআলো/কে