সুইসাইড নোট লিখে ক্রাইম পেট্রোল খ্যাত অভিনেত্রী প্রেক্ষার আত্মহত্যা

ডেস্ক রিপোর্ট: মাত্র ২৫ বছর বয়সে আত্মহত্যা করেছেন ক্রাইম পেট্রোল খ্যাত অভিনেত্রী প্রেক্ষা মেহতা। মঙ্গলবার তিনি আত্মহত্যার আগে সুইসাইড নোটে লিখে গেছেন। সেই সুইসাইড নোট উদ্ধার করেছে পুলিশ। যার সারাংশ গণমাধ্যমে প্রকাশ করা হয়েছে।

ক্রাইম পেট্রোল খ্যাত অভিনেত্রী প্রেক্ষা লিখেছেন, ‘স্বপ্নভঙ্গের হতাশা আমার আত্মবিশ্বাসকে গলা টিপে মেরে দিয়েছে। স্বপ্নের এই অপমৃত্যু নিয়ে আমি বাঁচতে পারি না। এই নেতিবাচকতার সঙ্গে টিকে থাকা মুশকিল। গত এক বছর ধরে প্রাণপাত করেছি। এখন আমি ক্লান্ত’।

আত্মহত্যার আগে নিজের ইন্সটাগ্রাম পোস্টেও প্রেক্ষা লিখেছেন, ‘স্বপ্নের মৃত্যুই সবচেয়ে দুঃসহ।’

ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে নিজের বাড়িতে গত মঙ্গলবার আত্মঘাতী হন টেলিভিশন অভিনেত্রী প্রেক্ষা মেহতা। অভিনেত্রীর দেহ তার নিজের ঘরে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

প্রেক্ষার আত্মঘাতী হওযার ঠিক আগের মুহূর্তগুলো কেমন ছিলো তা জানিয়েছেন তার পরিবারের একজন। সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী তিনি বলেছেন, ‘সেদিন রাতে বাড়ির লোকজন তাস খেলছিল। কিন্তু প্রেক্ষা বাড়ির সিঁড়িতে একা বসেছিল। প্রেক্ষার মা তাকে জিজ্ঞাসা করে, কিছু হয়েছে কিনা। জবাবে ও বলেছিল, সব ঠিক আছে। ১০টা নাগাদ উপরে নিজের ঘরে গিয়ে ইনস্টাগ্রাম মেসেজ পোস্ট করে প্রেক্ষা। পরদিন কাকিমা শরীরচর্চার জন্য ওকে ডাকতে গিয়ে দেখে, দরজা ভেতর থেকে বন্ধ। তা দেখে তিনি সবাইকে দরজা খোলার জন্য ডাকেন। ভেতরে ঢুকে প্রেক্ষাকে ঝুলন্ত অবস্থায় দেখা যায়।’

স্বাআলো/ডিএম