সাবেক উপজেলা চেয়ারম্যান আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছা উপজেলা পরিষদের প্রথম দু’বারের চেয়ারম্যান ও স্বনামধণ্য সাংবাদিক মরহুম আতিউর রহমানের স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

চৌগাছা উপজেলা পরিষদের আয়োজনে শনিবার বিকাল পাঁচটায় চৌগাছা উপজেলা পরিষদ হল রুমে এই স্মরণসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান।

বক্তৃতা করেন চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা এসএম হাবিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলসারা ইউপি চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী, মরহুমের সহোদর কলামিষ্ট অধ্যাপক মিজানুর রহমান মধু, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডা. নূর হোসেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপি চেয়ারম্যান তবিবর রহমান খান, সাবেক যুগ্ম সম্পাদক ও জগদিশপুর ইউপির সাবেক চেয়ারম্যান মাস্টার সিরাজুল ইসলাম, চৌগাছা পৌর মেয়র নূর উদ্দিন আল মামুন হিমেল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজনীন নাহার পপি, মরহুমের ছোট ছেলে চৌগাছা প্রেসক্লাবের সভাপতি ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহব্বায়ক জিয়াউর রহমান রিন্টু প্রমুখ।

এছাড়া স্থানীয় সাংবাদিকবৃন্দ, উপজেলা আওয়ামীলীগের কার্যনির্বাহী সদস্য সাবেক ছাত্রলীগ নেতা আশরাফুল আলম, চৌগাছা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রভাষক অমেদুল ইসলাম, উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য প্রভাষক হারুন অর রশীদ ও প্রভাষক খালেদুর রহমান টিটো, ছাত্রলীগ নেতা সাজ্জাদ মল্লিক, রাথিক মৃধা, মামুন মৃধা, আবু সাঈদ, রাব্বি মৃধা, তাহমিদ শাকিল, শাফায়েত হোসেন শোভন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা পরিষদ শাহী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা শাহজাহান আলী।

২০০৩ সালের ২৯ মে চৌগাছা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও ডেইলি অবজারভার এর সাবেক যশোর জেলা প্রতিনিধি আতিউর রহমান ইন্তেকাল করেন।

স্বাআলো/এসএ