জোর করে গাড়ি থেকে নামিয়ে গৃহবধূকে ধর্ষণ, গ্রেফতার ২

জেলা প্রতিনিধি, শেরপুর : শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় গৃহবধূকে ধর্ষণের অভিযোগে দুই যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রবিবার উপজেলার বাকাকুড়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এর আগে গত শনিবার উপজেলার গজনী অবকাশ কেন্দ্রে বেড়াতে গিয়ে বাকাকুড়ায় ধর্ষণের শিকার হন ওই গৃহবধূ।

গ্রেফতার হওয়া দুজন হলো বাকাকুড়া এলাকার খোকন মিয়া (২৬) ও রাসেল মিয়া (২৩)। ধর্ষণের শিকার ওই গৃহবধূ শেরপুর সদর উপজেলার বাসিন্দা। তাঁর দুই সন্তান রয়েছে।

ওই গৃহবধূর বরাত দিয়ে ঝিনাইগাতী থানার ওসি আবু বকর ছিদ্দিক জানান, গত শনিবার ওই গৃহবধূ তাঁর এক আত্মীয়র সঙ্গে ঝিনাইগাতীর গজনী অবকাশ কেন্দ্রে বেড়ানোর জন্য রওনা হয়েছিলেন। তাঁদের বহনকারী ব্যাটারিচালিত ইজিবাইকটি বাকাকুড়া গুচ্ছগ্রাম এলাকায় পৌঁছালে স্থানীয় কয়েকজন বখাটে ওই গৃহবধূকে জোর করে নামিয়ে নেয়। পরে স্থানীয় জঙ্গলে নিয়ে তাঁকে ধর্ষণ করে। ঘটনার পর বিষয়টি থানায় অবহিত করলে পুলিশ অভিযান চালিয়ে দুই অভিযুক্তকে গ্রেফতার করে।

ওসি আরো জানান, শেরপুরের এসপি কাজী আশরাফুল আজীমসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ধর্ষণের শিকার ওই গৃহবধূ চারজনকে আসামি করে মামলা করেছেন। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

স্বাআলো/এসএ