ফেনী জেলা আ.লীগ সভাপতির করোনয় মৃত্যু

জেলা প্রতিনিধি, ফেনী: করোনা আক্রান্ত হয়ে ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আকরামুজ্জামান (৭৫) মৃত্যুবরণ করেছেন। রবিবার ভোরে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গত ১৫ জুন থেকে জ্বর-কাশিসহ অসুস্থতা বোধ করলে বাসায় চিকিৎসা নেন অ্যাডভোকেট আকরামুজ্জামান। পরবর্তীতে ১৯ জুন শ্বাসকষ্ট দেখা দিলে সন্ধ্যায় তাকে ঢাকার সিএমএইচ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। এর আগে করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় নেগেটিভ রিপোর্ট এলেও সেখানে তার করোনা পজিটিভ ধরা পড়ে। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন।

অ্যাডভোকেট আকরামুজ্জামানের ভাতিজা সাংবাদিক আসাদুজ্জামান দারা বলেন, শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় দুইদিন আগে তাকে সিএমএইচে ভেন্টিলেটর সাপোর্ট দেয়া হয়। পরে বুধবার ভোরে তার মৃত্যু হয়। তার ছেলে শরিফের সোমবার (২৯ জুন) লন্ডন থেকে দেশে ফেরার কথা রয়েছে। তিনি ফিরলে জানাজা ও দাফন হবে।

অ্যাডভোকেট আকরামুজ্জামান ফেনী ডায়াবেটিক সমিতির সভাপতি ও ফেনী জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতিসহ শিক্ষা, সামাজিক, সাংস্কৃতিকসহ অসংখ্য প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দায়িত্বে ছিলেন।

স্বাআলো/জি