করোনা : বরগুনায় পুলিশ ও গলাচিপায় এক নারীর মৃত্যু

ডেস্ক রিপোর্ট : বরগুনা জেলার আমতলী ও পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলায় করোনায় ২জনের মৃত্যু হয়েছে। বরগুনা জেলা প্রতিনিধি জানান, আমতলী থানায় কর্মরত পুলিশের এক সাব-ইন্সপেক্টরের মৃত্যু হয়েছে। বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  সোমবার বিকেলে তার মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেছে আমতলী থানা।

২৬ জুন তিনি শ্বাসকষ্ট নিয়ে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। তার শারীরিক  অবস্থা গুরুতর হলে রাত সাড়ে ১২ দিকে তাকে চিকিৎসকরা বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায়  সোমবার বিকেল ৪টা ৩০ এর  দিকে তার মৃত্যু হয়।  সাব-ইন্সপেক্টর মেজবাউদ্দিন পিরোজপুর সদর উপজেলার বাদুরা গ্রামের বাসিন্দা।

গলাচিপা (পটুয়াখালী) প্রতিনিধি জানান, পটুয়াখালীর গলাচিপা উপজেলায় করোনার থাবায় এক নারীর  মৃত্যু হয়েছে। তার নাম শাহনাজ পারভীন (৫৮)। সোমবার সকাল সাড়ে ৮টায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়। শাহনাজ পারভীন গলাচিপা পৌরসভার ৫নং ওয়ার্ডের ভিআইপি রোডের রেজাউল ইসলাম রাজুল মাস্টারের স্ত্রী। তিনি বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি ছিলেন।

স্বাআলো/কে