সন্ত্রাসী হামলায় নিহত জয়নালের পরিবারের পাশে এনওএএফ

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের লাউর ফতেহপুর গ্রামের সন্ত্রাসী হামলায় জয়নাল  নিহত হওয়ার পর তার পরিবারটি মানবেতর জীবনযাপন করছে। শুরু থেকেই এই অসহায় পরিবারের পাশে ছায়া হয়ে দাঁড়িয়েছেন নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম (এনওএএফ) নামের একটি অরাজনৈতিক সংগঠন।

আজ শনিবার দুপুরে  সন্ত্রাসী আলী আকবর ও তার ক্যাডারদের হামলায় নিহত দরিদ্র জয়নাল মিয়ার মা, স্ত্রী ও পুত্রকে খাদ্য, বস্ত্র ও নগদ অর্থ প্রদান করে সংগঠনটি।

এই সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি সফিকুল ইসলাম শফিক, সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু, সংগঠনের সহ-সভাপতি মোজাম্মেল হক, অভিজিত বনিক, সহ-সাধারণ সম্পাদক বর্ষন ফারহান বাবুল, সাংগঠনিক সম্পাদক এমএসকে মাহবুব, অর্থ সম্পাদক টিটন চন্দ্র পাল প্রমুখ।

এসময় সংগঠনটির সভাপতি সফিকুল ইসলাম শফিক  বলেন, আমরা সংসদ সদস্য এবাদুল করিম বুলবুলের কাছে দাবি জানাচ্ছি তিনি যেন শক্ত হাতে এই সন্ত্রাসীদের আটকে যথাযথ ভূমিকা রাখেন। নবীনগর অনলাইন এ্যাক্টিভিস্ট ফোরাম সর্বদা অন্যায়ের বিরুদ্ধে আছে ও থাকবে।

সাধারণ সম্পাদক গৌরাঙ্গ দেবনাথ অপু বলেন, হত্যার ঘটনাটি সত্যি মর্মান্তিক। আমাদের এই সংগঠন নিহত পরিবারের পাশে আছে ও থাকবে।

নিহত জয়নালে স্ত্রী রুখসানা বেগম কান্না জড়িত কন্ঠে দ্রুত তার স্বামী হত্যারকারীদের গ্রেফতারের দাবি জানান।

গত ২৩ জুন ৩৫ বছর বয়সী জয়নাল মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। গুরুতর আহত জয়নাল মিয়া ঢাকার একটি বেসরকারি হাসপাতালে পাঁচদিন চিকিৎসাধীন থেকে ২৮ জুন মারা যান।

স্বাআলো/ডিএম