জয়নাল হত্যার প্রকৃত খুনিদের শাস্তি দাবি ব্যারিস্টার জাকিরের

নবীনগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে জয়নাল হত্যায় ধুম্রজাল সৃষ্টি করলে, সঠিক তদন্ত বিঘ্নিত হতে পারে। এই হত্যাকাণ্ডকে কেন্দ্র করে কেউ যাতে ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে আমাদের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। নিহত জয়নালের পরিবারকে লাউর ফতেহপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে নগদ অর্থপ্রদান অনুষ্ঠানে একথা বলেন ব্যারিস্টার জাকির আহাম্মদ।

মঙ্গলবার সকালে লাউর ফতেহপুর ব্যারিস্টার জাকির আহাম্মদ কলেজ অডিটোরিয়ামে স্বাস্থ্যবিধি মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নিহত জয়নালের মায়ের হাতে লাউর ফতেহপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের পক্ষ থেকে নগদ এক লক্ষ টাকা প্রদান করা হয়। নিহত জয়নালের রুহের মাগফিরাত কামনায় বিশেষ দোয়া করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ব্যারিস্টার জাকির আহাম্মদ, আওয়ামী লীগ নেতা আব্দুল্লাহ আল মাসুম, অধ্যক্ষ সৈয়দ আব্দুল কাইয়ুম, অধ্যাপক মাহাবুবুল আলম, প্রধান শিক্ষক শাহজাহান কবির, আল আমিন খান, ফিরুজ মেম্বার, ইদন মেম্বার, মজনু রানা ও নিহত জয়নালের পরিবারের সদস্যবৃন্দ, শিক্ষক, সাংবাদিকসহ এলাকার আরো অন্যান্য নেতৃবৃন্দ।

ব্যারিস্টার জাকির আহাম্মদ তার বক্তব্যে নিহত জয়নাল হত্যাকাণ্ডের সাথে জড়িত সবাইকে দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তিনি নিহত জয়নালের পরিবারের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।

উল্লেখ্য, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ঘর থেকে ডেকে নিয়ে গত ২৩ শে জুন মঙ্গলবার ৩৫ বছর বয়সী জয়নাল মিয়াকে কুপিয়ে গুরুতর আহত করা হয়। এ ঘটনায় গুরুতর আহত জয়নাল ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ৫দিন চিকিৎসাধীন থেকে ২৮ শে জুন রবিবার বিকেলে মারা যান।

স্বাআলো/এসএ